BanshkhaliTimes

এমপি প্রার্থী হতে বাঁশখালী উপজেলা চেয়ারম্যানের পদত্যাগ

BanshkhaliTimes

মুহাম্মদ মিজান বিন তাহের, বাঁশখালী টাইমস: দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে অংশ নিতে পদত্যাগ করেছেন বাঁশখালী উপজেলা পরিষদ চেয়ারম্যান ও চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামী স্বেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক চৌধুরী মুহাম্মদ গালীব সাদলী।
আজ রবিবার দুপুরে ব্যক্তিগত কারণ দেখিয়ে বাঁশখালী উপজেলা নির্বাহী কর্মকর্তার কার্যালয়ে পদত্যাগপত্র জমা দেন তিনি।
তিনি চট্টগ্রাম -১৬ (বাঁশখালী) আসনে বাংলাদেশ আওয়ামী লীগের (নৌকা) মনোনয়ন প্রত্যাশী হিসেবে সংসদ সদস্য প্রার্থী হতে (১৯ নভেম্বর) পদত্যাগ করেছেন। উপজেলা চেয়ারম্যানের পদত্যাগপত্র পাওয়ার কথা নিশ্চিত করেছেন বাঁশখালী উপজেলা নির্বাহী অফিসার জেসমিন আক্তার।

তিনি জানান, সংশ্লিষ্ট দপ্তরে পদত্যাগপত্র পাঠানো হয়েছে। সেটি গ্রহণ করলে কার্যকর হবে।
চৌধুরী মুহাম্মদ গালীব সাদলী বলেন, বাঁশখালী আসনের প্রতিটি ইউনিয়নে সংগঠনকে শক্তিশালী করতে নিরলস পরিশ্রম করেছি। নেতাকর্মীদের সঙ্গে নিয়ে বাঁশখালীর মানুষের ঘরে ঘরে মাননীয় প্রধানমন্ত্রীর উন্নয়নের বার্তা পৌঁছে দিয়েছি। বঙ্গবন্ধুকন্যা যদি তাকে মনোনয়ন দেন তাহলে বিপুল ভোটে নির্বাচিত হবেন এবং তার বাবা বাঁশখালীর সাবেক সংসদ বীরমুক্তিযোদ্ধা মরহুম এডভোকেট সুলতানুল কবির চৌধুরীর অসমাপ্ত স্বপ্ন বাস্তবায়ন করবেন বলে তিনি জানান।

তিনি বলেন, ‘বর্তমানে দেশে বিএনপি-জামায়াত সক্রিয় হয়ে উঠেছে। এ সময় প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্ত করতে মাঠে থাকা উচিত।
এ জন্য আমি উপজেলা চেয়ারম্যান পদ ত্যাগ করে দলীয় কর্মকাণ্ডে সময় দিতে চাই। আর দল মনোনয়ন দিলে এলাকার উন্নয়নে জোরালো ভূমিকা রাখতে চাই।’

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *