BanshkhaliTimes

বাঁশখালী সমিতি ঢাকার নতুন কমিটি গঠিত

BanshkhaliTimes

নিজস্ব প্রতিবেদক, বাঁশখালী টাইমস: রাজধানী ঢাকায় বসবাসরত বাঁশখালীবাসীদের প্রাণের সংগঠন বাঁশখালী সমিতি ঢাকার নতুন কমিটি সম্প্রতি গঠিত হয়েছে। এতে মোহাম্মদ হাবিবুল কবির চৌধুরীকে সভাপতি ও প্রকৌশলী মোহাম্মদ শওকত উল্লাহকে সাধারণ সম্পাদক নির্বাচিত করে ২০২৪-২৫ মেয়াদের জন্য ৩৩ সদস্যবিশিষ্ট নতুন নির্বাহী পরিষদ ঘোষণা করা হয়। প্রধান নির্বাচন কমিশনার হিসেবে দায়িত্ব পালন করেন ডা. এম.কে. সরকার এবং নির্বাচন কমিশনার ছিলেন যথাক্রমে খোরশেদ আলম চৌধুরী ও আবু মো. মহিউদ্দিন কাদেরী।

নতুন কমিটির অন্যান্য দায়িত্বপ্রাপ্তরা হলেন- সহ সভাপতি পদে এবিএম মোকাম্মেল হক চৌধুরী, আবু মো. মহিউদ্দিন কাদেরী, এডভোকেট এস.এম. আরিফ, প্রফেসর আজিজ আহমেদ শরীফি ও মো. মাহফুজুর রহমান, যুগ্ম সাধারণ সম্পাদক পদে মোহাম্মদ সেলিম ও মোহাম্মদ জাকারিয়া হোছাইন, অর্থ সম্পাদক মোহাম্মদ শাহরিয়ার (ইমন), সাংগঠনিক সম্পাদক মোহাম্মদ মমতাজ উদ্দীন, প্রচার ও প্রকাশনা সম্পাদক তানজিম মোস্তফা চৌধুরী, শিক্ষা, বৃত্তি ও সাহিত্য সম্পাদক অর্ধেন্দু বিকাশ চক্রবর্তী, আইনবিষয়ক সম্পাদক এডভোকেট মো. নুরুল্লাহ আল হেলাল, দপ্তর সম্পাদক সজীব বড়ুয়া (সাজু), মহিলা ও শিশুবিষয়ক সম্পাদক শারমিন সিকদার, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক হানিফ মাহমুদ, স্বাস্থ্য ও সমাজকল্যাণ সম্পাদক ডা. বিজয় দত্ত, মানবসম্পদ উন্নয়ন সম্পাদক মো. আব্দুল মোনায়েম চৌধুরী, ধর্ম বিষয়ক সম্পাদক আলহাজ আকতার হোছাইন, যোগাযোগ সম্পাদক মো. তারেক বিন জাফর। নির্বাহী পরিষদের সদস্যরা হলেন মোহাম্মদ ইউসুফ চৌধুরী, আ.ন.ম. নাজিম উদ্দিন, প্রসেনজিৎ চৌধুরী, নাহিদ সুলতানা, আলহাজ মো. আব্দুল মালেক, প্রভাকর মল্লিক, সালাহউদ্দিন সাকিব, প্লাবনী সরকার, সাব্বির আহমেদ ওসমানী, মো. জসিম উদ্দিন, শহীদুল ইসলাম ও সমীর বড়ুয়া।

কমিটির নবনির্বাচিত সাধারণ সম্পাদক প্রকৌশলী মোহাম্মদ শওকত উল্লাহ বলেন- ‘বাঁশখালী সমিতির গৌরবদীপ্ত ঐতিহ্যকে লালন করে আমরা এ সংগঠনের উত্তরোত্তর সমৃদ্ধির লক্ষ্যে কাজ করে যাবো। সময়োপযোগী ও গঠনমূলক কর্মসূচির মধ্য দিয়ে বাঁশখালীবাসীর সার্বিক কল্যাণে ভূমিকা রাখবে এ সংগঠন।

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *