BanshkhaliTimes

বাঁশখালীতে পুলিশের অভিযানে ১০ হাজার ইয়াবাসহ আটক ৩

BanshkhaliTimes

মিজান বিন তাহের, বাঁশখালী টাইমস: চট্টগ্রামের বাঁশখালীতে ১০ হাজার পিস ইয়াবাসহ ৩ মাদক ব্যবসায়ীকে আটক করেছে বাঁশখালী থানা পুলিশ।
বুধবার (২৯ মার্চ) সকাল সাড়ে ১০টার সময় পুঁইছড়ি ইউনিয়নের প্রেম বাজারের দক্ষিণে ফুটখালী ব্রীজের পাকা রাস্তার উপর গোপন সংবাদের ভিত্তিতে কক্সবাজার থেকে চট্টগ্রামের উদ্দেশ্যে ইয়াবা বহন করে নিয়ে যাওয়ার খবর পেয়ে বাঁশখালী থানা পুলিশের একটি বিশেষ টিম তল্লাশি চৌকি বসিয়ে ১০ হাজার পিস ইয়াবাসহ এক নারী ও দুই পুরুষ মাদক কারবারিকে গ্রেফতার করে পুলিশ।
গ্রেফতারকৃত আসামিরা হলেন- কক্সবাজার জেলার টেকনাফ উপজেলার সাফরান কোরাচী পাড়া ২ নং ওয়ার্ডের দিল মোহাম্মদের স্ত্রী সেলিনা আক্তার (২৭), একই এলাকার হাবিব চরা আবুল হোসেনের বাড়ী এলাকার আবুল হোসেনের পুত্র আব্দুল হামিদ প্রকাশ আব্দুল (৪০) এবং মাদারীপুর জেলার মাদারীপুর বাজিতপুর পৌরসভার ৪ নং ওয়ার্ডের সিরাজ মোল্লার পুত্র সমরাজ মোল্লা (৫২)।

এ বিষয়ে বাঁশখালী থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. কামাল উদ্দিন পিপিএম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, গোপন সংবাদের ভিত্তিতে চেক পোস্ট বসিয়ে দক্ষিণ পুইঁছুড়ি ফুটখালী ব্রীজের দক্ষিণ পাশে অভিযান চালিয়ে ১০ হাজার ইয়াবা উদ্ধারসহ তিনজনকে গ্রেফতার করা হয়েছে। এদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের ২০১৮ সালের ৩৬(১) এর ১০(গ) ধারায় মামলা পূর্ব আসামিদের বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে।

Spread the love

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *