বাঁশখালীর পূর্ব বাগমারায় আইডিয়াল ট্রাস্টের ইফতারসামগ্রী বিতরণ

বাঁশখালী টাইমস: বাঁশখালীর কাথরিয়া ইউনিয়নের পূর্ব বাগমারা গ্রামের ঐতিহ্যবাহী সংগঠন “আইডিয়াল ট্রাস্ট”র উদ্যোগে রমজান ফুড প্রজেক্ট – ২০২৩ এর অধীনে ইফতারসামগ্রী বিতরণ কার্যক্রম সম্পন্ন হয়েছে। উক্ত ইফতারসামগ্রী বিতরণ করার সময় উপস্থিত ছিলেন সংগঠনের ভারপ্রাপ্ত সভাপতি মইন উদ্দিন বাবলু, উপদেষ্টা: আবু বক্কর, এড. মোঃ ইলিয়াস, মোঃ জসিম, সংগঠনের সহ- সভাপতি বদিউল আলম, সাংগঠনিক সম্পাদক শাকিল ইমরান, প্রচার ও প্রকাশনা সম্পাদক মেহেদী মারুফ ও সিনিয়র সদস্যবৃন্দ।

দ্রব্যমূল্যের লাগামহীন এই সময়ে পূর্ব বাগমারার সীমিত আয়ের মানুষদের মধ্যে পবিত্র রমজান মাস উপলক্ষে খাদ্য বিতরণের এই কার্যক্রমে সংগঠনের সদস্য এবং শুভাকাঙ্ক্ষীরা আর্থিকভাবে সহায়তা করে এগিয়ে এসেছেন। ইফতারসামগ্রীর মধ্যে ছোলা, চিনি, তেল, পেয়াজ, সেমাই, চিড়া, আলু, মুড়ি, খেজুর ও ঘি – অন্তর্ভুক্ত ছিল। সংগঠনের সদস্যরা ইফতারসামগ্রী গ্রহীতাদের ঘরে ঘরে পৌঁছে দিয়ে আসে।

উল্লেখ্য যে, “আইডিয়াল ট্রাস্ট” একটি সম্পূর্ণ অরাজনৈতিক ও সামাজিক সংগঠন, যা গ্রামের শিক্ষিত তরুণদের নিয়ে গঠিত হয়েছে। সংগঠনটি নিয়মিত গ্রামের নানান উন্নয়ন কর্মকাণ্ডে উদ্যোগ গ্রহণ করে থাকে।

Spread the love

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

Exit mobile version