পুকুরিয়ায় পল্লী মঙ্গল সমিতির নতুন কমিটি গঠিত

বিভিন্ন প্রতিকূলতা ও নানা ঝল্পনা কল্পনা অবসানের পর পল্লী মঙ্গল সমিতির নতুন কমিটি সম্প্রতি গঠিত হয়েছে।

বাঁশখালী- সাতকানিয়ার সীমান্তবর্তী গ্রাম পুকুরিয়া তুলাতলী বণিক পাড়ায় আজ থেকে ৬৪ বছর আগে ১৯৫৬ সনে প্রতিষ্ঠিত হয় পল্লী মঙ্গল সমিতি। সম্পূর্ণ অরাজনৈতিক সামাজিক সাংস্কৃতিক ও অত্রপাড়ার সমস্ত ধর্মীয় পূজা আচার থেকে শুরু করে পাড়ার সমস্ত মানুষের আবেগ-অনুভূতির কেন্দ্রস্থল এই পল্লী মঙ্গল সমিতি। এ ধারাবাহিকতায় সর্বপ্রথম ২০১৭ সালে গ্রামের সর্বস্তরের মানুষের অংশগ্রহণের মধ্যে দিয়ে একটা স্বচ্ছ জবাবদিহিতামূলক নির্বাচনের দ্বার সকলের জন্য উন্মোচন করা হয়।

গত ৪ ডিসেম্বর ২০২২ পল্লী মঙ্গল সমিতি কার্যনির্বাহী সদস্যেদের উপস্থিতি ও সাক্ষরের সম্মতিতে পুনরায় সভাপতি হিসেবে শ্রী অজিত চৌধুরীকে ও সাধারণ সম্পাদক হিসেবে শ্রী অজয় ধরকে আগামী ৩ বছরের জন্য পল্লী মঙ্গল সমিতির দায়িত্ব দেওয়া হয়।

গত ৩০ শে ডিসেম্বর অত্র পাড়ার সর্বস্তরের মানুষের অংশগ্রহণে এবং ইউপি সদস্য, গণ্যমান্য ব্যক্তিবর্গ, বিভিন্ন অঙ্গ সংগঠনের উপস্থিতিতে এক বর্ণাঢ্য অভিষেক অনুষ্ঠিত হয় দুর্গা মন্দির প্রাঙ্গণে। অনুষ্ঠান শেষে পল্লী মঙ্গল সমিতির সমস্ত হিসাব, অফিসিয়াল ডুকুমেন্ট নবগঠিত কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদকের হাতে হস্তান্তর করেন সদ্য বিদায়ী সাধারণ সম্পাদক শ্রী তপন ধর ও অন্যান্য সদস্যবৃন্দ।

প্রেস বিজ্ঞপ্তি

Spread the love

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

Exit mobile version