BanshkhaliTimes

ঘাতকরা মুক্তিযুদ্ধের চেতনাকে হত্যা করতে পারেনি: আবদুল্লাহ কবির লিটন

BanshkhaliTimes

মুহাম্মদ মিজান বিন তাহের, বাঁশখালী টাইমস: বাঁশখালীতে তৃণমূল আওয়ামীলীগ অঙ্গ ও সহযোগী সংগঠন কর্তৃক আয়োজিত বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৮ তম শাহাদাত বার্ষিকী ও ২১ আগষ্ট গ্রেনেড হামলায় শহীদের স্মরণে দোয়া মহফিল ও স্মরণ সভা রবিবার (২০ আগস্ট) বিকেলে বাঁশখালী পৌরসদরের গ্রীন পার্ক কমিউনিটি সেন্টারে অনুষ্ঠিত হয়।
বাঁশখালী উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি আলহাজ্ব মাহফুজুল হক চৌধুরী’র সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামীলীগের সাবেক সদস্য আলহাজ্ব আব্দুল্লাহ কবির লিটন।

BanshkhaliTimes

এতে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন জনতা ব্যাংক সিবিএর সাবেক সাধারন সম্পাদক ও উপজেলা আওয়ামী লীগের সদস্য জসিম উদ্দীন, উপজেলা আওয়ামী লীগের সাবেক যুগ্ম সম্পাদক রনতোষ দাশ, বীরমুক্তিযোদ্ধা ইউনুস, জলদী ইউনিয়ন আওয়ামীলীগের সাবেক সভাপতি ও সাবেক সাধারণ সম্পাদক মাষ্টার নুরুল আলম, মোঃ মোর্শেদ আলম, মাহবুবুল আলম, তবারক হোসেন নিয়ামু, শাহাদাত রশিদ, নুরুল আবচার, শওকত, মুহসিন, হোসাইন, বখতেয়ার উদ্দিন করিম, ফরহাদুল আলম, গন্ডামারা আওয়ামীলীগের সাধারন সম্পাদক জাকেরুল হক সিকদার, উপজেলা শ্রমিক লীগের সভাপতি রাশেদ আলী, উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারন সম্পাদক খোরশেদ পাশা, উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি আনছারুল হক আদিব, দক্ষিণ জেলা ছাত্রলীগ নেতা আরিফুজ্জামান, ইউপি সদস্য মোঃ দিদার,
মোঃ মনছুর, মোঃ হানিফ, মাহমুদুল ইসলাম বদি, মো: নোমান, পৌর শ্রমিকলীগের সভাপতি আব্দুল জাব্বার, সাধারন সম্পাদক মিজানুর রহমান, ছাত্রলীগ নেতা আনিসুল হক চৌধুরী, জিয়া উদ্দীন আরিফ, আমিনুল হক ইফতি, ইমরুল হাসান রিমন, নুর হোসাইন, রাশেদ আলী, নুরুল আলম,মুনির উদ্দিন চৌধুরী, মিজানুর রহমান বাবলু প্রমুখ।

প্রধান অতিথির বক্তব্যে আলহাজ্ব আব্দুল্লাহ কবির লিটন বলেন, বঙ্গবন্ধুর প্রাণনাশের মাধ্যমে ষড়যন্ত্রকারী শুধু ব্যক্তি মুজিবুর রহমানকে হত্যা করেনি বরং তারা চেয়েছিল বঙ্গবন্ধুর আদর্শ তথা মুক্তিযুদ্ধের চেতনাকে নিশ্চিহ্ন করতে। কিন্তু ঘাতকেরা বাঙালির মন থেকে যেমন বঙ্গবন্ধুর প্রতিচ্ছবি মুছে ফেলতে পারেনি তেমনিই মুক্তিযুদ্ধের চেতনার চিরন্তন শিক্ষাকে ও নিভিয়ে দিতে পারেনি।

তিনি আরো বলেন, বর্তমান সরকার সারাদেশে উন্নয়ন করে আসলেও বাঁশখালীতে কাঙ্ক্ষিত উন্নয়ন হয়নি। তাই ত্যাগী, অবহেলিত তৃণমূলের নেতাকর্মীরা চায় আমি নির্বাচনে প্রার্থী হয়ে অত্র এলাকার উন্নয়নে ভূমিকা রাখি। আমি আপনাদের দোয়া ও ভালোবাসা চাই।

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *