BanshkhaliTimes

বৈলছড়ী হাইস্কুলে সালমা আদিল ফাউন্ডেশনের আর্থিক সহায়তা বিতরণ

BanshkhaliTimes

নিজস্ব প্রতিবেদক, বাঁশখালী টাইমস: বাঁশখালী উপজেলার বৈলছড়ী নজমুন্নেছা উচ্চ বিদ্যালয়ের গরীব ও মেধাবী শিক্ষার্থীদের মাঝে দেশব্যাপী আলোচিত সেবামূলক সংস্থা সালমা আদিল ফাউন্ডেশনের উদ্যোগে আর্থিক সহায়তা প্রদান করা হয়েছে।
আজ ২৩ ফেব্রুয়ারি ২০২৩ ইং সকাল ১১ টায় বিদ্যালয় মিলনায়তনে অনুষ্ঠিত বৃত্তিপ্রদান অনুষ্ঠানে সভাপতিত্ব করেন প্রধান শিক্ষক সনজিত কুমার বড়ুয়া। এসময় উপস্থিত ছিলেন বিদ্যালয়ের বিদ্যোৎসাহী সদস্য গিয়াস উদ্দিন আহমেদ চৌধুরী, এস.এম.সি সদস্য কমরুল ইসলাম চৌধুরী, মৌলানা আমিরুজ্জামান এবং বিদ্যালয়ের শিক্ষক ও শিক্ষার্থীবৃন্দ।

এবার সালমা আদিল ফাউন্ডেশনের উদ্যোগে বৈলছড়ী নজমুন্নেছা উচ্চ বিদ্যালয়ের এস.এস.সি পরীক্ষার্থী ও বিভিন্ন শ্রেণির ২৬ জন শিক্ষার্থীকে নগদ ২১ হাজার টাকা আর্থিক সহায়তা প্রদান করা হয়।

উল্লেখ্য, সালমা আদিল ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা সালমা আদিল অত্র বিদ্যালয়ের শিক্ষার্থী হিসেবে ১৯৮৮ সালে অষ্টম শ্রেণিতে মেধাবৃত্তি লাভ করেন। সেবছর বাঁশখালী উপজেলায় তিনিই ছিলেন একমাত্র বৃত্তিপ্রাপ্ত শিক্ষার্থী।
সালমা আদিল ফাউন্ডেশন বিভিন্ন সামাজিক কর্মকাণ্ডের পাশাপাশি শিক্ষা ও নারী শিক্ষা প্রসারে নিয়মিত ভূমিকা রেখে আসছে৷ এ লক্ষ্যে বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠানের অবকাঠামো নির্মাণ ও শিক্ষার্থীদের আর্থিক সহায়তা প্রদান কর্মসূচি চলমান আছে।

Spread the love

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *