বাঁশখালী পৌরসদরে স্কুল শিক্ষকের বাসায় দিনদুপুরে চুরি

বাঁশখালী প্রতিনিধি: বাঁশখালী পৌরসভায় দিন দুপুরে চুরির ঘটনা ঘটেছে। আজ মঙ্গলবার (২৮ মার্চ) সকাল ১০ টার দিকে পৌরসদরের ৫ নং ওয়ার্ডের ছৈয়দ বাহার উল্লাহ পাড়া হাফেজ মকবুলিয়া জামে মসজিদের পাশে সৌদি প্রবাসী মফিজুর রহমানের (অহি রিম) ভবন চুরির এই ঘটনা ঘটে। এ সময় বাসার তালা ভেঙ্গে স্বর্ণ, নগদ ৩০-৪০ হাজার টাকা নিয়ে যায়।

ক্ষতিগ্রস্ত পরিবার সূত্রে জানা যায়, পৌরসদরের ৫ নং ওয়ার্ডের ছৈয়দ বাহার উল্লাহ পাড়া হাফেজ মকবুলিয়া জামে মসজিদের পাশে সৌদি প্রবাসী মফিজুর রহমানের (অহি রিম) ভবনে ৩য় তলায় ভাড়া থাকতেন বৈলছড়ি নজমুন্নেচ্ছা উচ্চ বিদ্যালয়ের সিনিয়র শিক্ষক ছৈয়দ মোঃ রিদুওয়ান। তিনি স্কুলের কাজে ঢাকায় অবস্থান করছেন। তার স্ত্রী সেলিনা আক্তার শেলী
পাশ্ববর্তী উপজেলা পেকুয়ায় বেসরকারী এনজিও সংস্থা ব্র্যাকের চাকুরী করে। সে প্রতিদিনের ন্যায় সকাল সাড়ে ৮ টায় বাচ্চাকে স্কুলে পাঠিয়ে বাসায় তালা লাগিয়ে নিজ কর্মস্থল পেকুয়ায় চলে যায়। পরে তার ছেলে স্কুল থেকে এসে বাসার দরজার তালা ভাঙ্গা দেখে ৪র্থ তলায় তার দাদীর বাসায় যায়। তারা বাসায় এসে তালা ভাঙ্গা দেখে তার মা সেলিনা আক্তারকে খবর দেয়। পরে সে এসে বাসায় ঢুকলে আলমারি ভাঙ্গা বা বিভিন্ন মালামাল ছড়িয়ে ছিটিয়ে পড়ে থাকতে দেখে বাঁশখালী থানা পুলিশকে খবর দে।

ক্ষতিগ্রস্ত স্কুল শিক্ষকের স্ত্রী সেলিনা আক্তার জানান, আমি সকাল সাড়ে ৮ টায় ছেলেকে স্কুলে পাঠিয়ে কর্মস্থলে চলে যাই। পরে দুপুর সাড়ে ১২ টার দিকে আমাকে আমার মা মোবাইল ফোনে জানালে দ্রুত বাসায় চলে আসি। এ সময় আমার বাসার তালা ভেঙে ৬ জোড়া স্বর্ণের কানের দূল, নগদ টাকা পয়সা নিয়ে যায়।

এ বিষয়ে বাঁশখালী থানার এস আই সুজিত চন্দ্র দে জানান, খবর পেয়ে আমরা ঘটনাস্থল পরিদর্শন করেছি। তদন্ত পূর্বক আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

উল্লেখ্য, গত ৬ মার্চ পাশ্ববর্তী সাংবাদিক মিজান বিন তাহের বাসা থেকে গভীর রাতে স্বর্ণ, নগদ টাকা, ২ টি মোবাইল সেট নিয়ে যায় এবং এর কয়েক দিন পূর্বে মিয়ার বাজার পেট্রোল পাম্পের পশ্চিম পার্শ্বে এডভোকেট নুরুল আবচারের বোনের বাসায় ও চুরির ঘটনা ঘটে।

You May Also Like

Leave a Reply

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.