বাঁশখালীর কাথরিয়ায় পবিত্র মিলাদুন্নবী ও সীরাতুন্নবী (সা.) মাহফিল অনুষ্ঠিত

তাফহীমুল ইসলাম, বাঁশখালী: বাঁশখালীর কাথরিয়া কোটপাড়া শাহ আবদুল জব্বার (রহঃ) স্মৃতি সংসদের উদ্যোগে পবিত্র মিলাদুন্নবী ও সীরাতুন্নবী (সাঃ) মাহফিল অনুষ্ঠিত হয়েছে। গত বৃহস্পতিবার ফকিরা বাজার সংলগ্ন ময়দানে জলদী হোসাইনিয়া কামিল মাদরাসার উপাধ্যক্ষ মাওলানা আজিজুল ইসলামের সভাপতিত্বে মাহফিলে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কাথরিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শাহজাহান চৌধুরী। মাহফিলে বিশেষ অতিথি হিসেবে সাবেক চেয়ারম্যান জয়নাল আবেদিন, ইউপি সদস্য কামাল উদ্দীন চৌধুরী, চট্টগ্রাম জজকোর্টের আইনজীবী অ্যাডভোকেট মিজানুর রহমান প্রমুখ উপস্থিত ছিলেন।

মাহফিলে প্রধান বক্তা হিসেবে ইসলামী আলোচক আল্লামা জহিরুল ইসলাম আল জাবেরী, বিশেষ বক্তা হিসেবে হাফেজ মাওলানা মহিউদ্দিন মাহবুব, মাওলানা মুহাম্মদ ইদরিস, মাওলানা শাহাবুদ্দিন প্রমুখ আলোচনা পেশ করেন।

প্রধান অতিথির বক্তব্যে চেয়ারম্যান শাহজাহান চৌধুরী বলেন, আমি সাড়ে চার বছর আগে আপনাদের পবিত্র ভোটের মাধ্যমে চেয়ারম্যান নির্বাচিত হয়েছি। জানি না, কতটুকু কাজ করতে পেরেছি। আমি এই সময়টাতে কাথরিয়া ইউনিয়নের বিভিন্ন এলাকায় ছোট বড় ২৫০ টি পাকা সড়ক করেছি। শিক্ষায় পিছিয়ে থাকলে মানুষ কখনও এগিয়ে যেতে পারে না। তাই আমি কাথরিয়া বাগমারা উচ্চ বিদ্যালয়ের সভাপতি থাকাকালীন সময়ে ছোট বড় পাঁচটা বিল্ডিং, ছয়টা টয়লেট, কম্পিউটার ল্যাব করেছি। খেলাধুলার জন্য মাঠের ব্যবস্থা করেছি। বিদ্যালয়ে শহীদ মিনার নির্মাণ করেছি। যার ফলশ্রুতিতে শিক্ষাদীক্ষায় কাথরিয়া ইউনিয়ন আজ পিছিয়ে নেই। আমি দিনের ১৮ ঘন্টা পরিশ্রম করি। আমার ব্যবসা বাণিজ্য হতে আয়কৃত টাকা থেকে আমার ব্যক্তিগত খরচ শেষে অবশিষ্ট টাকা আমি কাথরিয়ার উন্নয়নে ব্যয় করি। ব্যাংকে আমি টাকা জমা রাখি না। নির্বাচন ঘনিয়ে আসছে। আপনারা যাচাই বাছাই করে একজন ভালো মানুষকে চেয়ারম্যান নির্বাচিত করবেন।

You May Also Like

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.