BanshkhaliTimes

চট্টগ্রামে অক্ষরবৃত্ত প্রকাশনের নতুন অফিস উদ্বোধন

BanshkhaliTimesচট্টগ্রামের স্বনামধন্য প্রকাশনা প্রতিষ্ঠান অক্ষরবৃত্ত’র নতুন অফিসের শুভ উদ্বোধন করা হয়েছে। ৩ নভেম্বর ২০২১ বুধবার চট্টগ্রামের মোমিন রোডস্থ কদম মোবারক বাই লেনে অক্ষরবৃত্তের নতুন অফিস উদ্বোধন করেন চট্টগ্রাম সৃজনশীল প্রকাশক পরিষদের সভাপতি প্রকাশক শাহ আলম নিপু, সাধারণ সম্পাদক জামাল উদ্দিন ও বাংলা একাডেমি পুরস্কারপ্রাপ্ত লেখক সাংবাদিক রাশেদ রউফ।

রাশেদ রউফ বলেন অক্ষরবৃত্ত খুব কম সময়ে বইয়ের গুণগতমান বজায় রেখে প্রকাশনা কার্যক্রম চালিয়ে যাচ্ছে। অক্ষরবৃত্ত প্রকাশিত আমার শ্রেষ্ঠ কিশোরকবিতা বইটি প্রোডাকশন দেখে আমি মুগ্ধ হয়েছি। তরুণ প্রকাশক আনিস সুজন তার সৃজনশীল চিন্তাভাবনা নিয়ে এগিয়ে যাক এই কামনা করি।

চট্টগ্রাম সৃজনশীল প্রকাশক পরিষদের সভাপতি ও কালাধারা’র প্রকাশক শাহ আলম নিপু বলেন- অক্ষরবৃত্ত তাদের সৃজনশীল কার্যক্রম নিয়ে যেভাবে এগিয়ে যাচ্ছে তা সত্যিই উল্লেখযোগ্য। অক্ষরবৃত্ত অফিসে আসলেই সকল লেখক প্রকাশকের এক অন্যরকম ভালো লাগা কাজ করে। আমি অক্ষরবৃত্তের উত্তোরোত্তর সাফল্য কামনা করছি।

চট্টগ্রাম সৃজনশীল প্রকাশক পরিষদের সাধারণ সম্পাদক ও বলাকা প্রকাশনের প্রকাশক জামাল উদ্দিন বলেন- অক্ষরবৃত্ত প্রকাশন নতুন হলেও খুব অল্প সময়ে তারা অনেক ভালো বই করেছে এবং অনেক সুনাম কুড়িয়েছে। চট্টগ্রাম সৃজনশীল প্রকাশক পরিষদের পক্ষ থেকে আমি আনিস সুজনকে শুভ কামনা জানাচ্ছি।

অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন- আবির প্রকাশনের প্রকাশক নূরুল আবছার, খড়িমাটির প্রকাশক কবি মনিরুল মনির, রাদিয়া প্রকাশনের প্রকাশক গোফরান উদ্দিন টিটু, সাহিত্য বিচিত্রার প্রকাশক সোহেল রানা ও মনন প্রকাশনের প্রকাশক শিব প্রসাদ সুর প্রমুখ।

Spread the love

Leave a Comment

Your email address will not be published.