বাঁশখালী সমিতি চট্টগ্রামকে উপজেলা প্রশাসনের চিকিৎসা সামগ্রী হস্তান্তর

BanshkhaliTimes

দুস্থ রোগীদের মাঝে বিতরণের লক্ষ্যে বাঁশখালী উপজেলা প্রশাসনের পক্ষ থেকে বাঁশখালী সমিতি চট্টগ্রামকে বিভিন্ন ধরণের চিকিৎসা সামগ্রী ও সরঞ্জাম হস্তান্তর করা হয়েছে।

আজ শনিবার (২৩ অক্টোবর) দুপুরে বাঁশখালী উপজেলা নির্বাহী কর্মকর্তার কার্যালয়ে বাঁশখালী সমিতি চট্টগ্রামের সভাপতি প্রফেসর ডা. প্রভাত চন্দ্র বড়ুয়ার হাতে এসব সামগ্রী তুলে দেন বাঁশখালী উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. সাইদুজ্জমান চৌধুরী।

এসময় উপস্থিত ছিলেন বাঁশখালী সমিতি চট্টগ্রামের সাধারণ সম্পাদক লায়ন এম আইয়ুব, সাংগঠনিক সম্পাদক আবু ওবাইদা আরাফাত, গণশিক্ষা সম্পাদক রাসেল জনি, নির্বাহী সদস্য কলিম উল্লাহ আজাদ, মালেকুজ্জামান রাজু, সাংবাদিক মুহাম্মদ মিজান বিন তাহের প্রমুখ।

চিকিৎসা সামগ্রীর মধ্যে ইসিজি মেশিন, নেবুলাইজার মেশিন, অপারেশন বক্স, স্যার্জিকেল গজ ব্যান্ডেজ, কটন, ইনজেকশন, স্ক্র‍্যাচ, স্টেথোস্কোপ ও ঔষধসহ বিভিন্ন জরুরি সরঞ্জাম রয়েছে।

এ প্রসঙ্গে বাঁশখালী উপজেলা নির্বাহী কর্মকর্তা সাইদুজ্জামান চৌধুরী বলেন, বাঁশখালী সমিতি চট্টগ্রাম বিভিন্ন সময় মেডিকেল ক্যাম্প আয়োজন করে মানবসেবা চালিয়ে যাচ্ছেন। আশা করি তাদের মাধ্যমে সরকার প্রদত্ত এসব সামগ্রী দুস্থ রোগী ও সুবিধাবঞ্চিত মানুষের কাছে পৌঁছে যাবে।
প্রেস বিজ্ঞপ্তি

You May Also Like

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.