মাস্টার মাহফুজ আলীর ইন্তেকাল, বিভিন্ন মহলের শোক

BanshkhaliTimes

বাঁশখালী টাইমস: বাঁশখালীর বৈলছড়ী ইউনিয়নের কৃতিসন্তান আলহাজ্ব মাস্টার মাহফুজ আলী আর নেই। তিনি আজ ১৪ জুলাই ২০২১ ইং দুপুর আড়াইটায় নগরীর রয়েল হসপিটালে আইসিইউতে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেন। ইন্নালিল্লাহি ওয়াইন্না ইলাইহি রাজেউন। তিনি এক সপ্তাহ ধরে ব্রেনস্ট্রোক ও বার্ধক্যজনিত রোগে ভুগে রয়েল হসপিটালে চিকিৎসাধীন ছিলেন।
মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৭২ বছর। তিনি স্ত্রী, ৫ পুত্রসন্তান, নাতি-নাতনীসহ অসংখ্য গুণগ্রাহী রেখে যান।

মরহুম মাস্টার মাহফুজ আলী বৈলছড়ী সরকারী প্রাথমিক বিদ্যালয়সহ বিভিন্ন বিদ্যালয়ে শিক্ষকতার মাধ্যমে অসংখ্য শিক্ষার্থীদের সরাসরি পাঠদান করেন।

তিনি বাঁশখালী সমিতি চট্টগ্রামের সাধারণ সম্পাদক লায়ন এম আইয়ুব, বিশিষ্ট ব্যবসায়ী মোহাম্মদ আরিফ, সেবা গ্রুপের সিইও মোহাম্মদ আকবর, বিশিষ্ট ব্যবসায়ী মোহাম্মদ ইকবাল ও মোহাম্মদ ওয়াহহাবের পিতা।

মরহুম মাস্টার মাহফুজ আলী ছিলেন একজন নিরহংকার, সমাজসেবী, মিষ্টভাষী ও সদালাপী ব্যক্তিত্বের অধিকারী। তাঁর মৃত্যুতে গভীর শোক ও বিদেহি আত্মার মাগফেরাত কামনা করে বিবৃতি দিয়েছেন বাঁশখালী সমিতি চট্টগ্রামের সভাপতি প্রফেসর ডা. প্রভাত চন্দ্র বড়ুয়া, সিনিয়র সহ সভাপতি এডভোকেট এএইচএম জিয়া উদ্দিন, সহ সভাপতি মোসলেহ উদ্দিন মনসুর, অর্থ সম্পাদক লায়ন নাসিমুল আহসান চৌধুরী জুয়েল, সাংগঠনিক সম্পাদক আবু ওবাইদা আরাফাত প্রমুখ।

এছাড়া গভীর শোক জানিয়ে বিবৃতি দেন নগর ও নাগরিক, বাঁশখালী টাইমস, দ্য ফিফটিন, ব্লগবাড়ি, বাঁশখালী সাহিত্য পরিষদ, বাঁশখালী সমাজ উন্নয়ন ফোরাম, নক্ষত্র চট্টগ্রাম, বাঁশখালী পর্যটন উপজেলা বাস্তবায়ন কমিটি, লায়ন্স ক্লাব অব চিটাগং, নোঙ্গর ২০০৩, হ্যান্ডওভারসহ বিভিন্ন সংগঠন।

আজ রাত ৯ টায় বৈলছড়ী নজমুন্নেছা উচ্চ বিদ্যালয় মাঠে মরহুমের জানাজা শেষে পারিবারিক কবরস্থানে দাফন করা হবে।

You May Also Like

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.