কাথরিয়ায় ইমাম আলা হযরত (রঃ) স্মৃতি সংসদের ইফতার সামগ্রী বিতরণ

বাঁশখালী কাথরিয়া ইউনিয়নের বরইতলীতে ধর্মীয় এবং স্বেচ্ছাসেবী সংগঠন ইমাম আলা হযরত (রঃ) স্মৃতি সংসদ এর উদ্যোগে অসহায় হতদরিদ্র পরিবারের মাঝে ইফতার সামগ্রী বিতরণ এবং আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। আজ (শুক্রবার) জুমার নামাজের পর বরইতলীস্থ উক্ত সংসদের কার্যলয়ে এসব ইফতার সামগ্রী বিতরণ এবং আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এতে সভাপতিত্ব করেন উক্ত সংসদের সাধারণ সম্পাদক জনাব মাওলানা মোহাম্মদ সাইফুদ্দিন সাহেব।

এ প্রসঙ্গে সংসদের সাধারণ সম্পাদক মাওলানা সাইফুদ্দিন বলেন, মানবিকতার দিক বিবেচনা করে আমরা আমাদের সাধ্যমত অসহায় হতদরিদ্র মানুষের পাশে দাঁড়ানোর চেষ্টা করেছি। এই অসময়ে সামর্থ্যবান সবাইকে অসহায়দের পাশে দাঁড়ানো উচিত। তিনি আরো বলেন, আমাদের এই কার্যক্রম সফল করার জন্য অনেকেই অগ্রণী ভূমিকা পালন করেছে তাদের সকলের প্রতি আন্তরিক কৃতজ্ঞতা এবং মোবারকবাদ জানাচ্ছি।

এসময় ইউপি সদস্য আহমদ ছগির, ছৈয়দ আহমদ, মুহাম্মদ বশির তালুকদার ও ছুরা আহমদসহ সংগঠনের উপদেষ্টা ও স্থানীয় গণ্যমান্য ব্যক্তিরা উপস্থিত ছিলেন।

সংসদের সদস্যবৃন্দের মধ্যে উপস্থিত ছিলেন, সভাপতি মাওলানা জসিম উদ্দীন, মুবিনুল ইসলাম, হাফেজ মুহাম্মদ আনোয়ার, মুহাম্মদ ফারুক, মুহাম্মদ নাজিম উদ্দীন, হাফেজ নাসির উদ্দীন,মুহাম্মদ মাকসুদুর রহমান, মুহাম্মদ আবদুল মান্নান,মুহাম্মদ দেলোয়ার হোসেন, মুহাম্মদ মমতাজ, মুহাম্মদ আবদুল মান্নান, মুহাম্মদ মিজানুর রহমান, জাফর আহমদ
তারিফ,নাজিম উদ্দীন প্রমূখ।
প্রেস বিজ্ঞপ্তি

You May Also Like

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.