জমে উঠেছে মাসব্যাপী সাংস্কৃতিক প্রতিযোগিতা ‘প্রতিভার সন্ধানে’

তাফহীমুল ইসলাম, বাঁশখালী টাইমস: জমে উঠেছে বাঁশখালী টাইমস কর্তৃক আয়োজিত মাসব্যাপী ইসলামী সাংস্কৃতিক প্রতিযোগিতা ‘প্রতিভার সন্ধানে’। পবিত্র মাহে রমজান মাস উপলক্ষে হামদ, নাত, ক্বেরাত ও আযান নিয়ে আয়োজিত এই প্রতিযোগিতায় বাঁশখালী ছাড়াও দেশের বিভিন্ন এলাকার শিশু, কিশোর, তরুণ, পেশাজীবিসহ বিভিন্ন স্তরের প্রতিযোগীরা স্বতঃস্ফূর্তভাবে অংশগ্রহণ করে আসছেন।

প্রথম রমজান থেকে শুরু হওয়া এই প্রতিযোগিতায় অংশগ্রহণকারীরা নিজেদের পরিবেশনার ভিডিও ধারণ করে তা ‘বাঁশখালী টাইমস ফ্যান ক্লাব’ গ্রুপে পাবলিশ করেন। পাবলিশের সাথে সাথে ২৬ হাজারোর্ধ্ব মেম্বারের এই গ্রুপে হাজারও লাইক ও শত শত মন্তব্য প্রতিযোগীদের উৎসাহিত ও অনুপ্রাণিত করছে।
এই উৎসবমুখর আয়োজনটি প্রথম দিক হতেই জমে উঠেছে। এক কথায় বাঁশখালীজুড়ে ব্যাপক পরিচিতি ও জনপ্রিয়তা লাভ করেছে বাঁশখালী টাইমসের এই উদ্যোগ।

এ প্রসঙ্গে বাঁশখালী ডিগ্রী কলেজের অধ্যাপক কবি কমরুদ্দিন আহমদ বলেন- ‘প্রতিযোগীরা যেন এমন একটি সুযোগ তথা ভার্চুয়াল মঞ্চের অপেক্ষায় ছিলো। বাঁশখালী টাইমসের এই উদ্যোগ নিঃসন্দেহে সময়োপযোগীতা ও সৃজনশীলতায় ভরপুর। সুস্থ সংস্কৃতি ও নির্মল বিনোদনের বিকাশে এই আয়োজন ইতিবাচক ভূমিকা রাখবে বলে মনে করি।

এই প্রতিযোগিতার মূল্যায়ন করবেন বাঁশখালী টাইমসের প্রধান সম্পাদক কবি ও সাংবাদিক মুরশিদুল আলম চৌধুরীর নেতৃত্বে ৫ সদস্য বিশিষ্ট অভিজ্ঞ বিচারক প্যানেল। ঈদের পর নির্বাচিত প্রতিযোগীদের নিজস্ব ঠিকানায় পুরস্কার পৌঁছে যাবে বলে জানিয়েছেন বাঁশখালী টাইমসের সম্পাদক ও সাংস্কৃতিক প্রতিযোগিতার আহবায়ক আবু ওবাইদা আরাফাত।

You May Also Like

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.