BanshkhaliTimes

অভিযুক্ত সেই এম্বুলেন্স চালককে পটিয়ায় বদলি

BanshkhaliTimes

তাফহীমুল ইসলাম, বাঁশখালী-
সাধারণ যাত্রী পরিবহনের অভিযোগে বাঁশখালী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের এম্বুলেন্স চালক মুহাম্মদ আলমগীরকে পটিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে বদলী করা হয়েছে।

জানা যায়, বাঁশখালী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের এম্বুলেন্স চালক আলমগীর গত বৃহস্পতিবার (২২ এপ্রিল) নগরীর নিউ মার্কেট এলাকায় সাধারণ যাত্রী পরিবহন করার একটি ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়ে। ছবিটি ছড়িয়ে পড়লে সামাজিক যোগাযোগ মাধ্যমে সমালোচনার সৃষ্টি হয়। বিষয়টি নিয়ে সর্বপ্রথম খবর প্রকাশ করে নিউজ পোর্টাল বাঁশখালী টাইমস ডট কম। এরপর বিষয়টি নিয়ে খবর প্রকাশ হয় বাংলাদেশ প্রতিদিন, বাংলা নিউজ, দৈনিক আজাদীসহ বিভিন্ন পত্রিকায়। বাঁশখালী উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ শফিউর রহমান মজুমদার চট্টগ্রাম সিভিল সার্জনকে বিষয়টি অবিহিত করেন বলে বাঁশখালী টাইমসকে জানান। তারই প্রেক্ষিতে সেই এম্বুলেন্স চালককে পটিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে বদলী করা হয়। তিনি দেড় যুগ ধরে বাঁশখালী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের এম্বুলেন্স চালক হিসেবে কর্মরত ছিলেন বলেও জানা গেছে।

বাঁশখালী উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ শফিউর রহমান মজুমদার বদলীর আদেশের সত্যতা নিশ্চিত করে বলেন, ‘হিসাব নিকাশ ও প্রয়োজনীয় কাজ শেষে ড্রাইভার আলমগীরকে পটিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে যোগদানে নির্দেশনা দেয়া হয়েছে।’

Spread the love

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *