ভাইকে এয়ারপোর্টে দিয়ে বাঁশখালী ফেরার পথে সড়কেই প্রাণ গেলো মহিউদ্দীনের

BanshkhaliTimes

আবু ওবাইদা আরাফাত || বাঁশখালী টাইমস: গত পরশু চাচাতো ভাইকে দুবাই ও গতকাল আপন ভাই আবু সুফিয়ানকে ঢাকা এয়ারপোর্টে বিমানে তুলে দিয়ে বাঁশখালী ফেরার পথে সড়কেই প্রাণ হারান শিক্ষানবীশ আইনজীবী মো. মহিউদ্দীন (৩১)।

নিজের মোটর সাইকেলে করে ফেরার পথে ঢাকা চট্টগ্রাম হাইওয়ে সড়কের ফেনী এলাকায় এলে অন্য একটি গাড়ির ধাক্কায় মারাত্মকভাবে আঘাতপ্রাপ্ত হয়ে আজ ২২ এপ্রিল ২০২১ বিকেল ৫ টার দিকে মারা যান৷ ইন্নালিল্লাহি ওয়াইন্না ইলাইহি রাজেউন।

তিনি বাণীগ্রাম সাধনপুর উচ্চ বিদ্যালয় থেকে ২০০৫ সালে এসএসসি ও আন্তর্জাতিক ইসলামী বিশ্ববিদ্যালয় চট্টগ্রাম থেকে এলএলবি অনার্স, এলএলএম শেষ করে চট্টগ্রাম জজকোর্টে শিক্ষানবীশ আইনজীবী হিসেবে কর্মরত ছিলেন।

তাঁর দুই ভাই দুই দেশে নিজেদের গন্তব্যে ফিরতে পারলেও হতভাগা মহিউদ্দীন নিজ বাড়িতে ফিরতে পারেনি। এই রিপোর্ট লেখা পর্যন্ত ( রাত সাড়ে ৯ টা) তার লাশ ফেনী মহিপাল থানায় রাখা হয়েছে৷ আইনী প্রক্রিয়া শেষ করে বাঁশখালীতে লাশ দাফনের প্রস্তুতি নেয়া হবে বলে জানিয়েছেন মহিউদ্দীনের স্বজন চট্টগ্রাম দক্ষিণজেলা ছাত্রলীগের সাবেক আহবায়ক সালাউদ্দিন সাকিব৷

মৃত্যুর ৮ ঘন্টা আগে তার ফেসবুক স্ট্যাটাস ছিলো অনেকটা এমন- ‘ভাইকে বিদায় দিতে এয়ারপোর্টে এলাম। লকডাউনে পরিবহন সমস্যার কারণে নিজের মোটরসাইকেল চালিয়ে ঢাকায় এলাম। সবাই দোয়া করবেন।’

সাধনপুর ইউনিয়নের বৈলগাঁও গ্রামের মরহুম বদি আহমদের ৫ ছেলে এক মেয়ের মধ্যে তিনি সবার ছোট ছেলে। শান্ত শিষ্ট ও ভদ্র ছেলে হিসেবে এলাকায় তার জনপ্রিয়তা ছিলো। তার মৃত্যুতে বৈলগাঁও গ্রাম, আইনজীবীমহল ও আইআইইউসি পরিবারে শোকের ছায়া নেমে এসেছে।

You May Also Like

Leave a Reply

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.