বাঁশখালীর ৭৪০ অসহায় পরিবারে উপজেলা প্রশাসনের ত্রাণসামগ্রী বিতরণ

BanshkhaliTimes

তাফহীমুল ইসলাম, বাঁশখালী- করোনা মহামারীর কারণে কর্মহীন হয়ে পড়া বাঁশখালীর ৭৪০ অসহায় পরিবারে উপজেলা প্রশাসনের উদ্যোগে ত্রাণসামগ্রী বিতরণ করা হয়েছে। স্থানীয় সাংসদ মোস্তাফিজুর রহমান চৌধুরীর নির্দেশনায় ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানগণের সহযোগিতায় প্রধানমন্ত্রীর উপহার হিসেবে এই ত্রাণসামগ্রী বিতরণ করা হয়।

আজ রবিবার (১৮ এপ্রিল) বাঁশখালী উপজেলা নির্বাহী কর্মকর্তা সাইদুজ্জামান চৌধুরীর নেতৃত্বে উপজেলার কাথরিয়া, বাহারছড়া, সরল, চাম্বলসহ বিভিন্ন ইউনিয়নে এই ত্রাণসামগ্রী বিতরণ করা হয়।

এসময় কাথরিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শাহজাহান চৌধুরী, বাহারছড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান অধ্যাপক তাজুল ইসলাম, সরল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রশিদ আহমদ, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা আবুল কালাম মিয়াজী, চট্টগ্রাম জজকোর্টের এপিপি এডভোকেট রায়হাদ চৌধুরী রণি, শিক্ষানবিশ আইনজীবি মিজানুর রহমান প্রমুখ উপস্থিত ছিলেন।

প্রধান অতিথির বক্তব্যে ইউএনও সাইদুজ্জামান চৌধুরী বলেন, ‘দেশে করোনা মহামারী ভয়াবহ রূপ ধারণ করেছে। প্রতিদিন মৃত্যুর রেকর্ড ছাড়িয়ে যাচ্ছে। তাই সরকার জনগণের স্বার্থেই লকডাউন দিয়েছে। সবাইকে লকডাউন মানতে হবে, স্বাস্থ্যবিধি মানতে হবে। কারো খাবারের সমস্যা হলে আমাদের সাথে যোগাযোগ করলে আমরা ব্যবস্থা করবো। কেউ যেন না খেয়ে না থাকে। উপজেলা প্রশাসনের এই মানবিক সহায়তা কার্যক্রম অব্যাহত থাকবে।’

You May Also Like

Leave a Reply

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.