শিগগির শুভ উদ্বোধন হতে যাচ্ছে গুনাগরিস্থ ‘এ. গনি প্লাজা

BanshkhaliTimes

নিজস্ব প্রতিবেদক, বাঁশখালী টাইমস: বাঁশখালীর প্রাণকেন্দ্র গুনাগরী খাসমহলে প্রথমবারের মতো বিদ্যুৎ সাবস্টেশন সম্বলিত আধুনিক বিপনীকেন্দ্র ‘এ. গনি প্লাজা’র শুভ উদ্বোধন হতে যাচ্ছে শিগগির।
প্রায় ৩৪ হাজার বর্গফুট আয়তনের সুপরিসর এই মার্কেটের একই ছাদে হতে যাচ্ছে ব্যাংক, বীমা, যাবতীয় বিয়ের বাজার, কসমেটিকস আইটেম, লেডিস-জ্যান্টস আইটেম, টেইলার্স, কম্পিউটার ও বিভিন্ন ইলেক্ট্রনিক্স সরঞ্জামসহ যাবতীয় পণ্যের দারুণ সমাহার। এছাড়াও বাঁশখালীতে প্রথমবারের মতো প্রায় ৫৫০০ বর্গফুটের আলাদা ফুড কোডের ব্যবস্থাও রাখা হয়েছে মার্কেটের দ্বিতীয় তলায়।
সার্বক্ষণিক সিসিটিভি, এসি ও জরুরি অগ্নিনির্বাপণ সুবিধাসহ পুরো মার্কেটে রয়েছে ৭টি সুপরিসর সিঁড়ি। মার্কেটের দ্বিতীয় তলায় প্রতিষ্ঠা করা হয়েছে অত্র এলাকার সুবৃহৎ ও অন্যতম দৃষ্টিনন্দন মসজিদ- ‘হাজী আবদুল গনি জামে মসজিদ’।
জিনিয়াস বিল্ডার্স লিমিটেড ও বিল্ডহোম প্রোপার্টিজ লিমিটেডের যৌথ তত্ত্বাবধানে নির্মিত এই আধুনিক বিপনীকেন্দ্রের উদ্যোক্তা ও স্বপ্নদ্রষ্টা ঐতিহ্যবাহী জমিদার পরিবারের সন্তান বৈলছড়ী নজমুন্নেছা উচ্চ বিদ্যালয়ের সাবেক শিক্ষক আলহাজ্ব আজিম উদদৌলা গং।
প্রতিষ্ঠাতা পরিবারের সন্তান ও মার্কেটের তত্ত্বাবধায়ক আরিফ বিন আজিম এ প্রসঙ্গে বাঁশখালী টাইমসকে বলেন- ‘বাঁশখালীর মানুষ যাতে গ্রামে বসেই শহরের সুবিধা পান, দেশবিদেশের নামিদামি ব্র‍্যান্ডের পণ্য কিনতে পারে এবং একই সাথে শহরনির্ভরতা কমিয়ে যাতে গ্রামীণ অর্থনীতির গতিপথ চাঙ্গা হয়, সে লক্ষ্যেই এই মার্কেটের যাত্রা শুরু। আশাকরি, উদ্বোধনের পর পর ত্রেতা-বিক্রেতায় মুখরিত হয়ে উঠবে এ গনি প্লাজা।’
এ প্রসঙ্গে প্রতিষ্ঠাতা পরিবারের সন্তান পারটেক্স গ্রুপের মার্কেটিং ম্যানেজার ওয়ালিদ বিন আজিম চৌধুরী বাঁশখালী টাইমসকে বলেন- ‘ আমাদের প্রস্তুতি প্রায় শেষ, ফুড কোডের কিছুসংখ্যক দোকান ভাড়া বুকিংয়ের অপেক্ষায় আছে। আমরা আগামী এপ্রিলের প্রথম সপ্তাহে আনুষ্ঠানিকভাবে যাত্রা শুরু করবো ইনশা আল্লাহ।’

You May Also Like

Leave a Reply

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.