মোশারফ অালী মিয়ার বাজার কমিটির নির্বাচন সম্পন্ন

হাসানুজ্জামান চৌধুরী সায়েম: কোনরকম অপ্রীতিকর ঘটনা ছাড়া সুষ্ঠুভাবে সম্পন্ন হল পশ্চিম বাঁশখালীর ঐতিহ্যবাহী ০৪ নাম্বার ইউনিয়নের অন্তর্গত মোশারফ অালী মিয়ার বাজার ব্যবসায়ী কল্যাণ সমিতির নির্বাচন।
উক্ত নির্বাচনে সভাপতি হিসাবে মোঃ শওকত, ছাতা মার্কা নিয়ে ৭৯ ভোট পেয়ে জয়লাভ করেছেন,
তার নিকটতম প্রতিদ্বন্দ্বী ছিল মোঃ জমির
প্রাপ্ত ভোটের সংখ্যা ৬২।

সেক্রেটারি হিসাবে মোঃ রোকন উদ্দিন জোসেল অানারস প্রতীক নিয়ে ১৫৩ ভোট পেয়ে জয়লাভ করেছেন, তার নিকটতম প্রতিদ্বন্দ্বী ছিল মোঃ অাবু সুফিয়ান তার প্রতীক হরিণ, প্রাপ্ত ভোটের সংখ্যা ৫৩।

সহ-সভাপতি হিসাবে মোঃ এমদাদ ঘড়ি প্রতীক নিয়ে, ১১২ ভোট পেয়ে জয়লাভ করেছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী ছিল অাহাদ চৌং লিটন, প্রাপ্ত ভোটের সংখ্যা ৫২।
প্রচার সম্পাদক হিসাবে মোঃ মহিউদ্দিন, তালা চাবি প্রতীক নিয়ে ১৩২ ভোট পেয়ে জয়লাভ করেছেন।
তার নিকটতম প্রতিদ্বন্দ্বী ছিল মোঃ পেঁচু মিয়া,
প্রাপ্ত ভোটের সংখ্যা ৭৪।

ক্রীড়া সম্পাদক হিসাবে মোঃ ওয়াহেদ, ফুটবল প্রতীক নিয়ে ১১৪ ভোট পেয়ে জয়লাভ করেছেন,
তার নিকটতম প্রতিদ্বন্দ্বী ছিল মোঃ শমশেদ
প্রাপ্ত ভোটের সংখ্যা ৯৩।

উক্ত নির্বাচনে সহঃ সাধারন সম্পাদক হিসাবে মোঃ মোঃ রহিম, মাছ প্রতীক নিয়ে ১১৩ ভোট পেয়ে জয়লাভ করেছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী ছিল মোঃ শোয়াইব,
প্রাপ্ত ভোটের সংখ্যা ৯২।

প্রধান নির্বাচন কমিশনার অধ্যাপক অানোয়ার মজুমদার বলেন কোন অপ্রীতিকর ঘটনা ছাড়াই নির্বাচন সুষ্ঠুভাবে সম্পন্ন হওয়ায় প্রার্থী, ভোটার ও প্রশাসনের নিকট কৃতজ্ঞতা জানাচ্ছি।

বিজয়ী প্রার্থীদের অভিনন্দন জানিয়ে ০৪ নাম্বার ইউনিয়নের চেয়ারম্যান অধ্যাপক তাজুল ইসলাম বলেন- অামি অাশা করি নতুন কমিটি বাজারের সার্বিক উন্নয়নে অারো অান্তরিকভাবে কাজ করবেন।
বাজারের নতুন কমিটিকে অারো অভিনন্দন জানিয়েছেন ০৭ নাম্বার ইউপি সদস্য জনাব কামরুল অালম ও ০৮ নাম্বার ইউপি সদস্য ওমর হায়াত,
তাৎক্ষণিক প্রতিক্রিয়ায় নির্বাচিত সেক্রেটারি রোকন উদ্দিন (জোসেল) বলেন, নির্বাচন অত্যন্ত সুষ্ঠু ও সুন্দরভাবে সম্পন্ন হয়েছে। নির্বাচন কমিশনার, প্রতিদ্বন্দ্বী ও ভোটারদের অভিনন্দন জানিয়ে তিনি বলেন সবাইকে নিয়ে কাজ করে একটি ডিজিটাল বাজারে রুপান্তর করার সকল চেষ্টা চালিয়ে যাব ইনশাল্লাহ।
বিজয়ী সেক্রেটারির প্রধান নির্বাচনী পরিচালক সুজাতুল ইসলাম ইমন বলেন অানারস মার্কায় তার প্রার্থীকে বিপুল ভোটে জয়ী করায় সকল ভোটারকে অান্তরিক অভিনন্দন।

You May Also Like

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.