২০০০ টাকায় বিমান ভ্রমণ অফারের মেয়াদ বৃদ্ধি!

বাঁশখালী টাইমস: বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের ঘোষিত ২০০০ টাকায় ঢাকা-চট্টগ্রাম-ঢাকা (ওয়ান ওয়ে) এবং ঢাকা-সিলেট-ঢাকা (ওয়ান ওয়ে) ভ্রমণ অফারের মেয়াদ আগামী ৩১ ডিসেম্বর ২০১৮ ইং পর্যন্ত বাড়ানো হয়েছে।

এ সংক্রান্ত এক বিজ্ঞপ্তিতে জানানো হয়-
Fly Biman only for 2000 BDT. Our Special offer 2000 BDT fare on Dhaka-Chittagong-Dhaka ( one way) & Dhaka-Sylhet-Dhaka ( one way ) routes have been extended till 31 December, 2018.

বিমানের ১৫টি আন্তর্জাতিক ও ৭টি অভ্যন্তরীণ গন্তব্যের যে কোন টিকেট ক্রয় করতে এখন থেকে ০২ ৮৯০১৬০০ এক্সটেনশন ২৭১০ ও ২৭১১ অথবা সরাসরি মোবাইল নম্বর ০১৭৭৭-৭১৫৬১৩-১৬ এ ফোন করে টিকেট বুকিং/ক্রয় করতে পারবেন। টিকেটের মূল্য পরিশোধের ক্ষেত্রে বিকাশ/রকেটের মাধ্যমে পেমেন্ট করা যাবে। যাত্রীগণ তাদের টিকেটের কপি ই-মেইল/হোয়াটস-আপ/ভাইবার-এ পাবেন। আন্তর্জাতিক টিকেট ক্রয়ের ক্ষেত্রে যাত্রীগণ পাসপোর্ট এর স্ক্যান কপি ই-মেইল/মোবাইলের মাধ্যমে পাঠাতে পারবেন। যাত্রীগণ দেশ-বিদেশের যেকোন প্রান্ত থেকে এ সুবিধা পাবেন। মোবাইল/ফোনের মাধ্যমে টিকেট এর সকল সুবিধা সপ্তাহের ৭ দিনই সকাল সাড়ে ৮টা থেকে রাত ৮টা পর্যন্ত পাওয়া যাবে। email : sms@bdbiman.com www.biman-airlines.com

You May Also Like

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.