বাঁশখালী ইঞ্জিনিয়ার্স ক্লাবের ঈদ পুনর্মিলনী অনুষ্ঠিত

ঈদের দ্বিতীয় দিন রোজ রবিবার “বাঁশখালী ইঞ্জিনিয়ার্স ক্লাব” কর্তৃক আয়োজিত বাঁশখালী পৌরসভার মিয়াবাজারের জেডএ সুপার মার্কেট এর দ্বিতীয় তলায় অনুষ্ঠিত হয়।

“ঈদ পুনর্মিলনী ২০১৮” অত্যন্ত সুন্দর ও জাঁকজমক পুর্ন পরিবেশে সম্পন্ন হয়। উক্ত ঈদ পুনর্মিলনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন পুরো বাঁশখালীর বিভিন্ন ইউনিয়ন থেকে আগত বাঁশখালীর স্থায়ী অনেক কৃতি ও মেধাবী প্রকৌশলীগণ।

অনুষ্ঠানে উপস্থিত সকলের মধ্য থেকে বক্তব্য প্রদান করেন সংগঠনটির আহবায়ক, কোরাল রীফ প্রপার্টিজ লিঃ এর প্রধান প্রকৌশলী আরিফ মঈনুদ্দীন, সংগঠনটির প্রধান আয়োজক, প্যাসিপিক জিন্স গ্রুপের সহকারী ব্যবস্থাপক প্রকৌশলী নজরুল ইসলাম, সংগঠনটির সম্মানিত উপদেষ্টা ও বিল্ডিং ডিজাইন এন্ড ডেভেলপমেন্ট এর সম্মানিত চেয়ারম্যান মছউদ বিন বজলসহ আরো অনেক প্রকৌশলীবৃন্দ।
অঅওপরে অনুষ্ঠানে উপস্থিত সকল প্রকৌশলীবৃন্দের পরামর্শ ও মতামত গ্রহণ করা হয়। সংগঠনের সদস্য বৃদ্ধি করা, অনলাইনে প্রচারনার পাশাপাশি সরাসরি যোগাযোগ করা, চট্টগ্রাম শহরে ও মিটিং এর আয়োজন করা, মিটিং এর সিদ্ধান্তসমুহ বাস্তবায়নের প্রতি অধিক মনযোগী হওয়া এবং আগামী ঈদুল আজহা/১৮ এর মধ্য যারা সদস্য ফরম পূরন করবে, তাদেরকে কোন প্রকার ফি ছাড়া “ফাউন্ডার মেম্বার” করাসহ অনেক গুরুত্বপূর্ণ আলোচনা হয়। পরে মুনাজাত ও হালকা নাস্তা করার পর উক্ত ঈদ পুনর্মিলনী অনুষ্ঠানের সমাপ্তি ঘোষনা করা হয়।

প্রেস বিজ্ঞপ্তি

You May Also Like

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.