অপরাধ দমনে পুরস্কৃত হলেন বাঁশখালীর ওসি সালাহউদ্দিন

আবু ওবাইদা আরাফাত, বাঁশখালী টাইমস: অপরাধ দমনে সাম্প্রতিক উল্লেখযোগ্য ভূমিকার স্বীকৃতি স্বরূপ চট্টগ্রাম রেঞ্জের সেরা ওসি হিসেবে বিশেষ সম্মাননা পুরস্কারে ভূষিত হয়েছেন বাঁশখালী থানার ওসি মোহাম্মদ সালাহউদ্দিন হীরা।

চলতি বছর জানুয়ারী থেকে এপ্রিল মাস পর্যন্ত ‘মাদক ও অস্ত্র’ দমনের ক্ষেত্রে বিশেষ অবদান রাখায় চট্টগ্রাম রেঞ্জের ৫ থানার ওসিকে এই ‘স্পেশাল এওয়ার্ড’ প্রদান করেন ডিআইজি পুলিশ (চট্টগ্রাম রেঞ্জ) ড. এস.এম. মনির-উজ-জামান।

এদের মধ্যে চট্টগ্রাম জেলা থেকে পুরস্কৃত হয়েছেন বাঁশখালী থানার ওসি মোহাম্মাদ সালাহউদ্দিন হীরা।

এ প্রসঙ্গে বাঁশখালী টাইমসের সাথে আলাপকালে ওসি সালাহউদ্দীন হীরা বলেন- ‘আমি এই থানায় দায়িত্বগ্রহণের পর নতুন হয়েও সবার ঐকান্তিক সহযোগিতার মাধ্যমে মাদক ও অস্ত্র নিরোধে উল্লেখযোগ্য সফলতা পেয়েছি। আমি সবার কাছে কৃতজ্ঞ, এই স্বীকৃতি আমার একার নয়- সকলের। ভবিষ্যতেও সবাইকে সাথে নিয়ে বাঁশখালীবাসীকে ১০০% মাদকমুক্ত উপজেলা উপহার দিতে চাই।’

তিনি আরও বলেন- গত জানুয়ারি থেকে আমরা ৩০ টি নিয়মিত মাদক মামলা, ১ লাখ ৪৫ হাজার পিস ইয়াবা, ৯ টি আগ্নেয়াস্ত্র, ৮ রাউন্ড তাজা কার্তুজ, ১৬৫৬ লিটার ছোলাই মদ, ১২৫০ গ্রাম গাঁজা উদ্ধার এবং ১৩ জন সাজাপ্রাপ্ত আসামী তার মধ্যে ২ জন যাবজ্জীবন দন্ড প্রাপ্ত আসামী সহ বিভিন্ন ক্লুহীন হত্যামামলার রহস্য উদঘাটন করতে সক্ষম হয়েছি।

You May Also Like

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.