বাঁশখালী সমাজ উন্নয়ন ফোরামের বর্ণাঢ্য অভিষেক

বাঁশখালী টাইমস: বাঁশখালীর ঐতিহ্যবাহী সামাজিক সংগঠন বাঁশখালী সমাজ উন্নয়ন ফোরামের নবগঠিত কার্যনির্বাহী কমিটির (২০১৮-১৯) বর্ণাঢ্য অভিষেক ও প্রীতিভোজ অনুষ্ঠিত হয়েছে। আজ ১৩ এপ্রিল চেচুরিয়া কুলীন পাড়াস্থ ফোরামের নিজস্ব কার্যালয় প্রাঙ্গনে ফোরামের সাধারণ সম্পাদক মুহাম্মদ মুনির উদ্দীনের সঞ্চালনায় এতে স্বাগত বক্তব্য রাখেন ফোরামের সভাপতি মুহাম্মদ নকি উদ্দীন।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাঁশখালী উপজেলা সমাজসেবা অফিসার মোহাম্মদ আলমগীর। বৈলছড়ী ইউনিয়নের চেয়ারম্যান মুহাম্মদ কফিল উদ্দীনের সভাপতিত্বে এতে প্রধান বক্তা ছিলেন বৈলছড়ী নজমুন্নেছা উচ্চ বিদ্যালয়ের প্রাক্তন প্রধান শিক্ষক মো: গোলামুর রহমান।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নগর ও নাগরিক সভাপতি লায়ন এম আইয়ুব, ইউপি সদস্য নুরতাজ বেগম, ইউপি সদস্য শ্রীযুক্ত মনি পুরোহিত প্রমুখ।
কুলীন সংসদের পক্ষে বক্তব্য রাখেন সংসদের সভাপতি শাহাদাৎ হোছাইন শাহেদ।

প্রধান অতিথির বক্তব্যে বাঁশখালী সমাজসেবা অফিসার মোহাম্মদ আলমগীর বলেন- এ ফোরামের কর্মপরিকল্পনা অত্যন্ত গঠনমূলক, আমি আশা করবো তাঁরা সমাজের উন্নয়নে নিয়মিত কাজ চালিয়ে যাবেন। তিনি সমাজসেবা অধিদফতর হতে সার্বিক সহযোগিতার আশ্বাস দেন।

বিশেষ অতিথির বক্তব্যে লায়ন এম আইয়ুব বলেন- ‘সন্তানদের শিশুকাল হতেই ডাক্তার, ইঞ্জিনিয়ার, ব্যারিস্টার হিসেবে গড়ে তোলার চাইতে ভালো মানুষ হিসেবে গড়ে তোলা সবচাইতে বেশি জরুরী। একজন ভাল মানুষ নিজের অবস্থান থেকে সমাজ ও দেশের জন্য ইতিবাচক ভূমিকা রাখতে পারবে।’

অনুষ্ঠানে ফোরাম কর্তৃক আয়োজিত ক্রিকেট টূর্ণামেন্ট ও কুইজ প্রতিযোগিতায় বিজয়ীদের মাঝে পুরস্কার তুলে দেন আমন্ত্রিত অতিথিবৃন্দ।

You May Also Like

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.