দুর্বত্তের হামলায় খানখানাবাদের মেম্বার দিদার গুরুতর আহত

মুহাম্মদ মিজান বিন তাহের: উপজেলায় আজ ৪নং ওয়ার্ডের ইউপির সদস্য বিশিষ্ট কলামিস্ট (বাঁঁশখালীর সরল মিয়া খ্যাত) জনপ্রতিনিধি মোঃ দিদারুল আলম দিদার (৪০) এর উপর দুর্বত্তদের হামলার ঘটনা ঘটেছে।
সোমবার সকাল ১১ টায় বাঁঁশখালী মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ে এক অনুষ্ঠানের মাধ্যমে উপজেলার বিদ্যালয়ে গমনোপযোগী শতভাগ শিশুর ভর্তি নিশ্চিতকরন,ঝরেপড়ারোধ ও মানসম্মত প্রাথমিক শিক্ষা অর্জনে সামাজিক উদ্ভুদ্ধকরণ/ জনসচেতনতা মূলক মতবিনিময় সভা ও মা সমাবেশ অনুষ্টান শেষে প্রাথমিক ও গণ শিক্ষা মন্ত্রী বীর মুক্তিযোদ্ধা অ্যাডভোকেট মোঃ মোস্তাফিজুর রহমান ফিজার এমপি অনুষ্টানস্থল ত্যাগের পর পরেই বাঁঁশখালী উপকূলীয় খানখানাবাদ ইউনিয়নের মৃত মোহাম্মদ সোলাইমানের পুত্র ৪ নং ওয়ার্ডের ইউপির সদস্য বিশিষ্ট কলামিস্ট (বাঁঁশখালীর সরল মিয়া খ্যাত) জনপ্রিয় জনপ্রতিনিধি মোঃ দিদারুল আলম দিদার (৪০) এর উপর দুর্বত্তদের হামলার ঘটনা ঘটেছে। ঘটনাস্থল থেকে গুরুত্বর আহত অবস্হায় তাকে স্হানীয়রা উদ্ধার করে বাঁঁশখালী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।
এ ব্যাপারে বাঁঁশখালী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি থাকা ইউপি সদস্য মোঃ দিদারুল আলম বলেন,আমি মন্ত্রী মহোদয়ের অনুষ্টানে শেষ হওয়ার পর অনুষ্ঠানস্থথল থেকে চলে আসার উদ্দেশে বের হওয়ার পথে ৭/৮ জন আমাকে পিছনে থেকে অতর্কিত ভাবে লাঠি সোটা দিয়ে গুরুত্বর আঘাত করলে সাথে সাথে আমি মাটিতে লুটিয়ে পড়ি। হামলাকারীদের মধ্যে আমি ২-৩ জনকে চিহ্নিত করতে পেরেছি।
এদিকে এ ঘটনাকে কেন্দ্র করে তার নিজ এলাকায় তীব্র উত্তেজনা বিরাজ করছে।

You May Also Like

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.