বড়ঘোনায় জায়গা-জমি সংক্রান্ত বিরোধের জের ধরে সন্ত্রাসী হামলায় আহত ৮

মুহাম্মদ মিজান বিন তাহের: বহুল আলোচিত গন্ডামারা ইউনিয়নের পশ্চিম বড়ঘোনা ৫নং ওয়ার্ডের জায়গা জমি সংক্রান্ত বিরোধের জের ধরে সন্ত্রাসী হামলায় ৮ জন আহত হয়েছে।

স্থানীয় সূত্রে জানা যায়, প্রতিদিনের মত মোহাম্মদ হোসাইন শনিবার (৩ ফেব্রুয়ারি) ভোর সকাল ৭টায় নিজের পৈত্রিক জমিতে ঘাস কাটতে যায়। এ সময় পূর্ব থেকে ওৎপেতে থাকা স্থানীয় এক প্রভাবশালীর নেতৃত্বে তাকে কাজে বাধাপ্রধানসহ মারধর করে। এতে সে মাটিতে লুটিয়ে পড়লে তার চিৎকারে তাকে অপরাপর ভাইয়েরা বাঁচাতে এগিয়ে এলে তাদেরকে ধারালো অস্ত্র ও দা দিয়ে কুপিয়ে মারাত্মক জখম করে।

এতে গুরুতর আহত হয় স্থানীয় মৃত কবির আহমদের তিন পুত্র। মোঃ হোসাইন(৫৫), আহমদ হোসেন(৪৫), আবু বক্কর(৪২) কে বাঁশখালী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হলে তাদের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাদেরকে চট্টগ্রাম মেডিকেল (চমেক) হাসপাতালে প্রেরণ করা হয়।
অপরদিকে আহত তাদের চাচাত ভাই মৃত ছৈয়দ আহদের পুত্র মোঃ আব্দুল খালেক (৫০) ও নুরুল আলমের পুত্র মোঃ শহিদুল্লাহ (৩২) কে বাঁশখালী হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এ বিষয়ে বাঁশখালী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার ডা. তৌহিদুল আনোয়ার বলেন, আহমদ হোসাইন, মোঃ হোসাইনের শরীরে দায়ের কোপ রয়েছে, যার ফলে অতিরিক্ত রক্ত প্রবাহিত হওয়ায় এবং আবু বক্করের বাম হাত ভেঙ্গে যাওয়ায় তাদেরকে চমেক হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

এ ঘটনায় এলাকায় তীব্র উত্তেজনা বিরাজ করছে।বাঁশখালী থানাপুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।

এ বিষয়ে মামলা প্রস্তুতি চলছে বলে জানা যায়।

You May Also Like

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.