জার্মানির কট্টর মুসলিম বিদ্বেষী ওয়াগনার এখন মুসলিম

আল্লাহর কুদরত: জার্মানির কট্টর মুসলিম বিদ্বেষী ওয়াগনার এখন মুসলিম

খোমেনী ইহসান

জার্মানির কট্টর মুসলিম বিদ্বেষী দল হলো অল্টারনেটিভ ফার ডয়েচল্যান্ড পার্টি তথা এএফডি। এই দলটি সর্বশেষ নির্বাচনে তৃতীয় স্থান অর্জন করেছে। সবাই জানেন যে ২০১৪ সালে যখন ইউরোপের সব দেশ মুসলিম শরণার্থীদের আশ্রয় দিতে অস্বীকার করেছিল, তখন তাদের পাশে দাঁড়িয়েছেন অ্যাংগেলা মার্কেল। তার এ সিদ্ধান্তের বিরুদ্ধে কট্টর প্রচারণা চালায় এএফডি। বলা যায় জার্মানিতে মুসলিম বিরোধী ফেনোমেনা তৈরি করে ফেলে দলটি। আর তাদের উত্থানের কারণে যে জটিলতার সৃষ্টি হয়েছে তাতে করে গত চার মাসেও মের্কেল জোট সরকার গঠন করতে পারেনি।

এরমধ্যেই আজ এমন একটা খবর আসছে যা আমাদের সব মুসলমানকে আল্লাহর দরবারে সেজদা দিতে বাধ্য করবে। খবরটি হলো এএফডির কট্টর মুসলিম বিদ্বেষী আর্থার ওয়াগনার নিজেই ইসলাম গ্রহণ করেছেন। আল্লাহু আকবার। যেই ব্যক্তি ছিলেন তাকেই আল্লাহ মুসলিম হিসেবে কবুল করেছেন। আলহামদুলিল্লাহ, আর্থার এখন আমাদের মুসলিম ভাই।

আর্থার পূর্ব জার্মানির ব্রান্ডেনবার্গ রাজ্য এএফডি পার্টির প্রভাবশালী নেতা ছিলেন। তিনি ইসলাম গ্রহণ করে গত ১১ জানুযারি তিনি পার্টি থেকে পদত্যাগ করেন বলে এক প্রতিবেদনে জানিয়েছে বার্লিনভিত্তিক দৈনিক ডার টাগেশপিগেল।

মাঝরাতে ঘুম ভাঙার পর এই খুশির খবরটি লিখলাম এ নিয়তে যে হে মুসলিম ভাই ও বোনেরা আসুন আমরা সবই আল্লাহর ওপর ভরসা করি। তিনি সবচেয়ে বড় রণনীতি ও রণকৌশলের মালিক। তিনি যদি চান তাহলে চরম ইসলাম বিদ্বেষীকেও মুসলিমে পরিণত করে দিতে পারেন। তিনি আমাদের অভাবনীয় সাফল্য দিতে পারেন। কাজেই মহান ইসলামের ভালোবাসা-দরদ-সহমর্মীতার কথাগুলো ছড়িয়ে দিন। ঘৃণার পরিবর্তে ভ্রাতৃত্বের কথা বলুন। হিন্দু-বৌদ্ধ-ইহুদি-খ্রিস্টান-নাস্তিকরা অমুসলিম হলেও আদম-হাওয়ার (আ.) সন্তান হিসেবে তারা আমাদের খান্দানি ভাই। তাদের হেদায়েতের জন্য দোয়া করুন, তাদের সাথে উত্তম কথা বলুন, তাদের ব্যথার দোসর হোন, তাদের রূহকে জাগিয়ে তুলুন। ইনশাআল্লাহ, আল্লাহর জমিনে আল্লাহর দ্বীন কায়েম হবে। আমাদের কাজ হলো ইসলামের ইনসাফ ও ইহসানের বার্তাটি তুলে ধরা। শোকরিয়া, আলহামদুলিল্লাহ।

লেখক: সাংবাদিক ও চিন্তক

You May Also Like

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.