এলজিইডির প্রচারপত্রে প্রকাশিত বক্তব্যের প্রতিবাদ লেয়াকত আলীর, মামলার প্রস্তুতি নিচ্ছেন

এলজিইডির উন্নয়ন সংক্রান্ত এক প্রচারপত্রে গণ্ডামারার চেয়ারম্যান লেয়াকত আলীর বক্তব্য সংক্রান্ত খবরে আবারো আলোচনায় এলো বারবার আলোচিত এই প্রচারপত্রে প্রকাশিত খবরের সূত্র ধরে আজ বিভিন্ন পত্রিকায় তার প্রতিবাদ প্রকাশিত হয়েছে।

এলজিইডির ম্যাগাজিনে প্রকাশিত বক্তব্যের ব্যাপারে জানতে চাইলে লেয়াকত আলী বাঁশখালী টাইমসকে জানান, “এটা একটা হাস্যকর কাজ। একটা প্রচারপত্রে কারো বক্তব্য ছেপে দিলেই তার হয়ে যায় না। এলজিইডি কর্তৃপক্ষ আমার সাথে কোনো ধরনের কথা না-বলে, যোগাযোগ না-করে তারা নিজেদের মনগড়া বক্তব্য আমার নামে ছেপে দিয়েছে। এটা আমার বিরুদ্ধে একটা স্পষ্ট ষড়যন্ত্র।

তিনি আরো বলেন, আমি বাংলাদেশ জাতীয়তাবাদী দলের লোক হয়ে আওয়ামী সরকারের আইওয়াশ উন্নয়নের সাফাই গাইব- তা সুস্থ মস্তিষ্কের কেউ বিশ্বাস করবে না। আওয়ামী লীগ উন্নয়নের নাম দিয়ে হাজার কোটি টাকা লোপাট করে যাচ্ছে। আমি আগেও এসবের বিরুদ্ধে রাজপথে ছিলাম, ভবিষ্যতেও থাকব। কোনো ষড়যন্ত্র আমার মুখ বন্ধ রাখতে পারবে না।

মামলার ব্যাপারে জানতে চাইলে লেয়াকত আলী জানান, আমি মামলার প্রস্তুতি নিচ্ছি। এই খবর প্রকাশে যারা যারা জড়িত সবার নামে আমি মামলার প্রস্তুতি নিয়ে কোর্টে যাবো।

চট্টগ্রাম দক্ষিণজেলা বিএনপির সাবেক যুগ্ম আহ্বায়ক, কেন্দ্রীয় ছাত্রদলের সাবেক সহ-সাধারণ সম্পাদক, জেলা ছাত্রদলের সাবেক সভাপতি, গণ্ডামারা ইউনিয়ন পরিষদের নির্বাচিত চেয়ারম্যান লেয়াকত আলীর বিরুদ্ধে এলজিইডি কর্তৃক অপপ্রচার ও প্রচারপত্রে এমন নিউজের প্রতিবাদ জানিয়েছে বাঁশখালী পৌরসভা ছাত্রদলসহ বিভিন্ন জাতীয়তাবাদী সংগঠন।

উল্লেখ্য, এলজিইডির সেই প্রচারপত্রে লেয়াকত আলীর বরাত দিয়ে এই লেখাটা প্রকাশিত হয়– “এখন শহরে বন্যা হয় না, যানজটও নেই। বড় রাস্তা, ফুটপাথ, ড্রেন নির্মাণ করায় আমাদের ব্যবসা বেড়েছে।”

You May Also Like

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.