বাঁশখালী আদর্শ শিক্ষক পরিষদের নির্বাচন সম্পন্ন

২৬ ডিসেম্বর বাঁশখালী আদর্শ শিক্ষক কল্যাণ পরিষদের দ্বি-বার্ষিক নির্বাচন পৌরসভাস্থ রংগিয়াঘোনা মনছুরিয়া ফাজিল মাদরাসায় অনুষ্ঠিত হয়।

তিন সদস্য বিশিষ্ট নির্বাচন কমিশনের নেতৃত্বে পরিচালিত নির্বাচনে রিটার্নিং অফিসারের দায়িত্ব পালন করেন অধ্যক্ষ মুহাম্মদ মোশাররফ হোসাইন। সকাল ১০টা থেকে দুপুর ১টা পর্যন্ত একটানা ভোট চলে। দুপুরের আপ্যায়ন ও ভোট গনণার পর বিকাল ৪টার দিকে সমাবেশের মাধ্যমে ফলাফল ঘোষণা করা হয়।
নির্বাচিত শিক্ষক নেতারা হলেন যথাক্রমে, সভাপতি: অধ্যক্ষ মাওলানা মুহাম্মদ আবদুর রহমান,

সহ- সভাপতি: আজিজুর রহমান ও প্রধান শিক্ষক আবদুছচমদ,

সাধারণ সম্পাদক: অধ্যাপক মুহাম্মদ মোখতারুজ্জামান,

সহ সম্পাদক :প্রধান শিক্ষক জাহাংগীর আলম ও অধ্যক্ষ মাও:ওবায়দুল হক,অর্থ সম্পাদক:মাষ্টার রমিজ উদ্দীন,সহ অর্থ সম্পাদক:মুহাম্মদ নোমান ও অধ্যক্ষ মাও: মো: তৈয়ব, সাংগঠনিক সম্পাদক:প্রধান শিক্ষক ফারুকে আজম,সহ সাংগঠনিক সম্পাদক : অধ্যাপক আকতার হোসেন ও তফাজ্জল হোসাইন,দপ্তর সম্পাদক:আবদুর রহমান,সহ দপ্তর সম্পাদক:হেড় মাওলানা মুহাম্মদ হোসাইন ও আবদুর রশিদ,সাহিত্য ও প্রকাশনা সম্পাদক:অধ্যক্ষ নোমান ইলাহী,সহ সাহিত্য ও প্রকাশনা সম্পাদক:অধ্যাপক শাহাদাত হোসাইন ও আবদুল মাবুদ,প্রচার সম্পাদক:হা:আবদুর রহমান, সহ প্রচার সম্পাদক:আইয়ুব ওসমানী ও এনাম উল্লাহ। সাতটি পদে মোট২১জন শিক্ষক নির্বাচিত হন।ভাপতি:আজিজুর রহমান ও প্রধান শিক্ষক আবদুছচমদ, সাধারণ সম্পাদক:অধ্যাপক মুহাম্মদ মোখতারুজ্জামান, সহ সম্পাদক :প্রধান শিক্ষক জাহাংগীর আলম ও অধ্যক্ষ মাও:ওবায়দুল হক,অর্থ সম্পাদক:মাষ্টার রমিজ উদ্দীন,সহ অর্থ সম্পাদক:মুহাম্মদ নোমান ও অধ্যক্ষ মাও: মো:তৈয়ব, সাংগঠনিক সম্পাদক:প্রধান শিক্ষক ফারুকে আজম,সহ সাংগঠনিক সম্পাদক :অধ্যাপক আকতার হোসেন ও তফাজ্জল হোসাইন,দপ্তর সম্পাদক:আবদুর রহমান,সহ দপ্তর সম্পাদক:হেড় মাওলানা মুহাম্মদ হোসাইন ও আবদুর রশিদ,সাহিত্য ও প্রকাশনা সম্পাদক:অধ্যক্ষ নোমান ইলাহী,সহ সাহিত্য ও প্রকাশনা সম্পাদক:অধ্যাপক শাহাদাত হোসাইন ও আবদুল মাবুদ,প্রচার সম্পাদক:হা:আবদুর রহমান, সহ প্রচার সম্পাদক:আইয়ুব ওসমানী ও এনাম উল্লাহ। সাতটি পদে মোট২১জন শিক্ষক নির্বাচিত হন।

You May Also Like

One thought on “বাঁশখালী আদর্শ শিক্ষক পরিষদের নির্বাচন সম্পন্ন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.