বাঁশখালীর ৭ দিন ব্যাপী বিজয়মেলা সম্পন্ন

বাঁশখালীর ৭ দিন ব্যাপী বিজয়মেলা সম্পন্ন

মিজান বিন তাহের : বাঁশখালী বালিকা উচ্চ বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত ৭ দিন ব্যাপী বিজয়মেলায় যথারীতি আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

মুক্তিযোদ্ধা নুরুল ইসলামের সভাপতি অনুষ্ঠানের শুরুতে স্বাগত বক্তব্য রাখেন, মেলা উদযাপন পরিষদের আহবায়ক ও বাঁশখালী পৌরসভার মেয়র শেখ সেলিমুল হক চৌধুরী। অনুষ্ঠানের প্রধান অতিথি ছিলেন, চট্টগ্রাম দক্ষিণজেলা আওয়ামীলীগের প্রভাবশালী নেতা আবদুল্লাহ কবির লিটন। অনুষ্ঠানের প্রধান বক্তা ছিলেন, বাঁশখালী উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান মৌলভী নুর হোসেন। বিশেষ অতিথি উপস্হিক ছিলেন, জনতা ব্যাংক সিবিএ নেতা জসীম উদ্দিন, পুকুরিয়া ইউনিয়নের সাবেক চেয়ারম্যান আক্তার হোসেন, মুক্তিযোদ্ধা আবুল বশর, রঞ্জিত দাশ, ইউনুস সিকদার,প্যানেল মেয়র দেলোয়ার হোসেন, কাউন্সিলর মোঃ হারুন, ইউপি সদস্য জামাল উদ্দিন প্রমুখ।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে আবদুল্লাহ কবির লিটন বলেন, আওয়ামীলীগ সরকারের উন্নয়নের সুফল মানুষের ঘরে পৌঁছে দিন। উন্নয়নের ধারা অব্যহত রাখতে আগামীতে আবারো নৌকা মার্কার বিজয় করতে নিশ্চিত করতে হবে। তারই ধারাবাহিকতা রক্ষায় আগামী নির্বাচনে আবারো আওয়ামীলীগকে ক্ষমতায় আনতে হবে। বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শ বুকে ধারণ করে মুক্তিযুদ্ধের চেতনায় নতুন প্রজন্মকে উজ্জীবিত হতে হবে। মুক্তিযুদ্ধের সঠিক ইতিহাস তুলে ধরতে এইরকম বিজয়মেলার আয়োজন ব্যাপক গুরুত্ব বহন করে।মুক্তিযোদ্ধা বাঙালী জাতির ত্যাগের এক অবিসংবধিত ইতিহাস। বিজয়ের মাসে বিজয়মেলার মাধ্যমে আমাদের অঙ্গীকার হওয়া উচিত জামায়াত ও রাজাকারমুক্ত বাংলাদেশ গড়ার। এদেশে যতদিন জাতির জনকের কন্যার নেতৃত্ব থাকবে ততদিন এদেশে অর্থনৈতিক ও সামগ্রীক উন্নয়ন হবে। তিনি আওয়ামীলীগ নেতাকর্মীদের সকল ভেদাভেদ ভুলে জাতির স্বার্থে ঐক্যবদ্ধভাবে দল ও দেশের জন্য কাজ করার আহবান জানান।

এই ধরনের আয়োজনের জন্য মেলা উদযাপন কমিটির আহবায়ক পৌর মেয়র ও মেলা উদযাপন পরিষদের সকল কে তিনি ধন্যবাদ জানান। আলোচনা সভা শেষে পুরস্কার বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

 

আরও পড়ুন :

বাঁশখালীতে ৭ দিন ব্যাপী মুক্তিযুদ্ধের বিজয়মেলা উদ্বোধন

You May Also Like

One thought on “বাঁশখালীর ৭ দিন ব্যাপী বিজয়মেলা সম্পন্ন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.