পুকুরিয়া আইডিয়াল কাউন্সিলের অফিস উদ্বোধন

পুকুরিয়া আইডিয়াল কাউন্সিলের অফিস উদ্বোধন

বাঁশখালী টাইমস: ধূমপান, অশ্লীলতা ও মাদকমুক্ত তারুণ্য গড়ার প্রত্যয় নিয়ে গঠিত পুকুরিয়া আইডিইয়াল কাউন্সিলের অফিস উদ্বোধনী অনুষ্ঠান আজ বিজয়ের প্রথম প্রহরে চাঁদপুরে অনুষ্ঠিত হয়েছে।

গৌরবদীপ্ত বিজয় দিবসের স্বর্ণালি সকালে ফিতা কেটে অফিসের শুভ উদ্বোধন করেন দৈনিক পূর্বদেশের সাহিত্য সম্পাদক কবি ও গবেষক, অধ্যাপক কমরুদ্দিন আহমদ।

উক্ত উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন কবি আরিফা সিদ্দিকা, সমাজ সেবক কাজী ফাউজুল আজিম, এ কে আজাদ, ব্যাংকার কাজী মহসীন উদ্দিন, এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ, আইডিয়্যাল কাউন্সিলের কর্মকর্তা ও সদস্যবৃন্দ।

উদ্বোধনী অনুষ্ঠানে কবি কমরুদ্দিন আহমদ বলেন- ” ১৯৭১ সালে তরুণ-যুবকরাই এ দেশের স্বাধীনতার সূর্য ছিনিয়ে এনেছিল।
মাদকের ভয়াবহ থাবা এবং সামাজিক অবক্ষয়ের হাত থেকে তরুণদের রক্ষার স্লোগানে উদ্দীপ্ত আইডিয়্যাল কাউন্সিলের সদস্যদের সম্মিলিত আদর্শিক জয়যাত্রাকে আমি স্বাগত জানাই। আমরা একটি নষ্টপ্রজন্মে জীবন যাপন করছি। দুর্নীতি, ঘুষ, অবিচার ও অশ্লীলতায় ভরে গেছে আজকের সমাজ। আমরা যা পারিনি, আজকের তরুণরাই আগামীতে তা সম্পাদন করে উপহার দিতে পারে সুন্দর সমাজ।
নৈতিক মূল্যবোধে উজ্জীবিত, জ্ঞান ভিত্তিক মানবিক সমাজ প্রতিষ্ঠায় আজকের তারুণ্যই ভরসা। আমি আইডিয়্যাল কাউন্সিলের মহৎ অগ্রযাত্রা অব্যাহত থাকুক এ কামনা করছি মহান আল্লাহর কাছে।”

You May Also Like

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.