‘সমৃদ্ধ বাঁশখালী’ কামনায় বাঁশখালী টাইমসের কিছুকথা

আত্মত্যাগের প্রোজ্জ্বল দৃষ্টান্ত— কোরবানি। মুসলিমবিশ্বের দ্বিতীয় বৃহত্তম ঈদ— ঈদুল আযহা। এই ঈদে বান্দা পশু কোরবানির মাধ্যমে তার প্রভুকে নিজের ত্যাগের পরাকাষ্ঠা প্রদর্শন করে। আজ সেই ঈদ, সবাইকে ঈদের শুভেচ্ছা।

এই ঈদ এমন সময়ে এসেছে যখন বাংলাদেশ-মায়ানমার সীমান্তে প্রতিদিন হাজার-হাজার রোহিঙ্গা মুসলিম পুশইন-পুশব্যাকের শিকার হচ্ছে। মায়ানমারের রাষ্ট্রীয় সন্ত্রাসের শিকার হয়ে প্রাণভয়ে নিজ বাসভূম ত্যাগ করতে বাধ্য হচ্ছে রোহিঙ্গারা। তাদের ওপর অমানুষিক নির্যাতন দেখার পরও চুপ হয়ে আছে বিশ্বমোড়লেরা! যেন রোহিঙ্গাদের মানবাধিকার থাকতে নেই। তাদের ওপর নির্যাতনের ছবি-ভিডিও মিনিটে-মিনিটে আপলোড হচ্ছে, আপডেট হচ্ছে।

এই তথ্যপ্রবাহের যুগের কোনো কিছুই গোপন থাকে না, দ্রুতই প্রকাশ হয়ে পড়ে। আমরা “বাঁশখালী টাইমস”ও বাঁশখালীবাসীর সুখ-দুখ, আনন্দ-বেদনা, দুর্ভোগ-ভোগান্তি, উন্নয়ন-সমৃদ্ধির খবরাখবর দ্রুত আপডেট দেওয়ার চেষ্টা করি, যা ইতিমধ্যে অবগত হয়েছেন, হচ্ছেন। আমরা বাঁশখালীর আনাচে-কানাচের খবরও দ্রুত তুলে ধরার চেষ্টা করি। এমন অনেক সংবাদ যা জাতীয় কিংবা আঞ্চলিক পত্রিকায় স্থান পায়না, সে সংবাদও আমরা গুরুত্ব সহকারে প্রকাশ করার চেষ্টা করি।

আমরা এই তথ্যপ্রবাহের যুগে সবার আগে সবাইকে বাঁশখালীসহ জাতীয় ও আন্তর্জাতিক খবর নিয়মিত জানান দিয়ে যাচ্ছি। আমাদের বহু প্রবাসী পাঠক রয়েছেন। তারা দেশের খবর, নিজ এলাকার টুকরো খবর জানতে পারলেও প্রীত হন। তাঁরা যেন আমাদের নিউজপোর্টালে ঢুকে একনজরে বাঁশখালীর চলমান, ঘটমান সব খবর জানতে পারেন সেই চেষ্টা করে যান।

আশেপাশের উপজেলাগুলোতেও বহু নিউজপোর্টাল রয়েছে। কিন্তু জেনে খুশি হবেন যে, আমাদের নিউজপোর্টাল “বাঁশখালী টাইমস” সব পোর্টালের চেয়ে আপডেটে এগিয়ে।

প্রিয় পাঠক, এটা একমাত্র আপনাদের সহযোগিতা ও আন্তরিকতার কারণে সম্ভব হয়েছে। আপনাদের ভালোবাসা আমাদের এক্টিভিটিতে অনুপ্রেরণা হিসেবে কাজ করেছে। এখন যেমন পাশে আছেন, ভবিষ্যতেও পাশে থাকবেন। এ পোর্টাল আপনাদের, পুরো বাঁশখালীবাসীর। এর উত্তরোত্তর অগ্রগতিতে আপনাদের মূল্যবান পরামর্শ ও সার্বিক সহযোগিতা একান্ত কাম্য।

আমাদের বাঁশখালীকে যুগের সাথে তাল মিলিয়ে বস্তুনিষ্ঠতার সাথে এগিয়ে নিতে চাই।
ভালোবাসুন।
পাশে থাকুন।
অাবারও ঈদের শুভেচ্ছা— ঈদ মোবারক।

সম্পাদনা পর্ষদ- বাঁশখালী টাইমস

You May Also Like

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.