সিআইপি মুজিবের নির্বাচন করার ঘোষণা ‘টক অব দ্য বাঁশখালী’

বাঁশখালী টাইমস: বিশিষ্ট শিল্পপতি, স্মার্ট গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক, দৈনিক পূর্বদেশ পত্রিকার সম্পাদক ও দক্ষিণজেলা আওয়ামীলীগের অর্থ সম্পাদক আলহাজ্ব মুজিবুর রহমান সিআইপি আগামী সংসদ নির্বাচনে নৌকা প্রতীকে নির্বাচন করার ঘোষণা গণমাধ্যমে প্রকাশ হলে খবরটি ‘টক অব দ্য বাঁশখালী’তে পরিণত হয়।

গত সপ্তাহে বাঁশখালীতে কর্মরত সাংবাদিকদের সাথে নিজ বাড়িতে এক মতবিনিময় সভার আয়োজন করে তিনি আনুষ্ঠানিকভাবে গণমাধ্যমকে নির্বাচন করবেন বলে নিশ্চিত করেছেন।

রাজনীতিতে আসার কারণ জানতে চাইলে তিনি গণমাধ্যমকে বলেন- “আমি ব্যবসায়, সমাজসেবা ও রাজনীতিতে সমান ভূমিকা রাখতে চাই, আমি মনে করি রাজনীতির মাধ্যমে মানুষের ব্যাপক সেবা করার সুযোগ পাওয়া যায়।”

খোঁজ নিয়ে জানা গেছে বাঁশখালীর বিভিন্ন হাট-বাজার, চায়ের দোকান থেকে শুরু করে গাড়ীতেও আলোচনার কেন্দ্রবিন্দু ছিল সিআইপি মুজিবের নির্বাচন করার ঘোষণার বিষয়টি। তাছাড়া সামাজিক গণমাধ্যম ফেসবুকেও মিশ্র প্রতিক্রিয়া অব্যাহত রয়েছে।

কেউ কেউ তাঁর এ ঘোষণাকে বাঁশখালীর জন্য ইতিবাচক আখ্যায়িত করে বলছেন- “বাঁশখালীর সার্বিক উন্নয়ন ও আর্থিকভাবে সুদৃঢ় করার জন্য এ ব্যবসায়িক আইকন রাজনীতি ও সংসদেও কার্যকর ভূমিকা রাখতে পারবে”।

মাঠপর্যায়ের এক কর্মী তার ফেসবুক ওয়ালে লিখেছেন- “তৃণমূল থেকে উঠে আসা নেতাকে ডিঙ্গিয়ে ব্যবসায়ীদের রাজনীতিতে আসা দল ও রাজনীতিতে নেতিবাচক প্রভাব ফেলবে”।

এভাবে বিভিন্ন জনের মিশ্র প্রতিক্রিয়া দেখা গেছে তাদের টাইমলাইনে। নির্বাচনের অনেক সময় থাকলেও ছড়াচ্ছে নির্বাচনের উত্তাপ!

উল্লেখ্য, কিছুদিন আগে নৌকা প্রতীকে নির্বাচন করার ঘোষণা দিয়েছেন দক্ষিণজেলা আওয়ামীলীগের প্রভাবশালী নেতা আলহাজ্ব আবদুল্লাহ কবির লিটন। তাছাড়া বর্তমান সাংসদ উপজেলা আওয়ামীলীগ সভাপতি আলহাজ্ব মোস্তাফিজুর রহমানসহ আরও বেশ কয়েক জন মনোনয়ন প্রত্যাশী বলে জানা গেছে।

সব জল্পনা-কল্পনা ছাড়িয়ে বাঁশখালীতে নৌকার বৈঠা কার হাতে উঠছে তা নির্ভর করছে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার চূড়ান্ত সিদ্ধান্তের উপর।

You May Also Like

3 thoughts on “সিআইপি মুজিবের নির্বাচন করার ঘোষণা ‘টক অব দ্য বাঁশখালী’

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.