BanshkhaliTimes

ইমাম ও আলেমদের পাশে মাস্টার নজির আহমদ ট্রাস্ট

BanshkhaliTimes

বাঁশখালী টাইমস প্রতিবেদন: বাঁশখালীর সাড়া জাগানো সেবামূলক সংস্থা মাস্টার নজির আহমদ ট্রাস্টের উদ্যোগে দক্ষিণ বাঁশখালীর সাত ইউনিয়নের বিভিন্ন মসজিদের ইমাম ও বাঁশখালীর কওমি মাদরাসার শিক্ষকদের মাঝে ঈদ উপহার হিসেবে নগদ অর্থ বিতরণ করা হয়েছে।

বাঁশখালী উপজেলার জলদী, শীলকূপ, গণ্ডামারা, চাম্বল, শেখেরখীল, ছনুয়া ও পুইছড়ি ইউনিয়নের ইমাম ও কওমি আলেমসহ মোট ৬৭১ জনের মাঝে এসব উপহার তুলে দেয়া হয়।
আলেম ওলামাদের পাশে থাকার অংশ হিসেবে জলদি মকবুলিয়া মসজিদে জলদি ইউনিয়নের আলেমদের, শীলকুপ ও চাম্বল ইউনিয়নের আলেমদের চাম্বল বড় মাদরাসায়, গণ্ডামারা এলাকার আলেমদের বড়ঘোনা সকাল বাজার সংলগ্ন মসজিদে, শেখেরখীল ও ছনুয়া ইইনিয়নের আলেমদের মৌলভী বাজার মসজিদে ঈদ উপহার বিতরণ করা হয়।

আলেম ওলামাদের মাঝে ঈদ উপহার বিতরণে উপস্থিত ছিলেন- মাস্টার নজির আহমদ বিশ্ববিদ্যালয় কলেজের অধ্যক্ষ আবদুল কাদের, মাওলানা ইউনুস, দারুল কারীম মাদরাসার পরিচালক সাংবাদিক শফকত চাটগামী প্রমুখ।

মাস্টার নজির আহমদ ট্রাস্টের উদ্যোগে করোনা দুর্যোগে অসহায় মানুষের মাঝে প্রতিদিন বাঁশখালীর বিভিন্ন ইউনিয়নে ত্রাণ সামগ্রী বিতরণ চলছে।
এ প্রসঙ্গে ট্রাস্টের সদস্য সচিব ও স্মার্ট গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক মুজিবুর রহমান সিআইপি বলেন- ‘সমাজের যেকোন ক্রান্তিলগ্নে মানুষের পাশে আছে মাস্টার নজির আহমদ ট্রাস্ট। করোনা দুর্যোগের দুর্ভোগে বাঁশখালীর মানুষের দুর্দশা লাঘবে আমাদের প্রচেষ্টা অব্যাহত থাকবে, ইনশা আল্লাহ।’

Spread the love

Leave a Comment

Your email address will not be published.