‌ছনুয়া খুদুকখালী গ্রামে বেড়ে গেছে চোরের উপদ্রব

BanshkhaliTimes

নিজস্ব প্রতিবেদক, বাঁশখালী টাইমস: ছনুয়া খুদুকখালী গ্রামের ৬ নং ওয়ার্ডস্থ মাতব্বর পাড়া ও কাতেব পাড়ায় কিছুদিন ধরে চোরের উৎপাত বেড়ে গেছে।

ফলে এলাকাজুড়ে এক গভীর আতঙ্ক সৃষ্টি হয়। ধারাবাহিক চুরির শিডিউল অনুযায়ী গত ২৫ শে মার্চ আনুমানিক রাত ২ টায় স্থানীয় ছনুয়া খুদুকখালী গ্রামের লবণচাষি মুজিবুর রহমানের ছেলে জুনাইদের অটো রিকশার ৩ টি ব্যাটারি, মুদির দোকানি বেলাল সওদাগরের সিগারেটের গাদি ও নগদ টাকাপয়সা, জকরিয়া সওদাগরের দোকানের মালামাল চুরি করে নিয়ে যায় স্থানীয় কিশোর গ্যাং।

আরো কয়েকটি দোকানে হানা দিলেও আশপাশের লোকজন সজাগ হওয়াতে পালিয়ে যায় চোরের দল। স্থানীয়দের অভিযোগ কিশোর গ্যাংটি ইতোমধ্যে আরো অনেক বার অটোরিকশার ব্যাটারি আর দোকানের মালামাল চুরি করছে। এলাকায় চুরির ঘটনা ও আইন শৃঙ্খলা অবনতির বিষয়ে জানতে চাইলে স্থানীয় ইউপি সদস্য আব্দুল কাদের প্রকাশ ভুলু মেম্বার বলেন, চোরগুলো ধরা পড়েছে , মালামালও উদ্ধার করছি। আমি ওদেরকে প্রাথমিক শাস্তি দিয়ে ছেড়ে দিয়েছি। বাকিটা চেয়ারম্যান আসলে হবে।

কিশোর গ্যাং এর উৎপত্তি বিষয়ে জানতে চাইলে তিনি বললেন, এটা আমি তদন্ত করে দেখব, কে বা কারা এর সাথে জড়িত। স্থানীয় মান্যগণ্য ব্যক্তিদের দাবী এইসব অপরাধকে আইনের আওতায় না আনলে বড়বড় ডাকাতিসহ খুনের মতো ঘটনাও ঘটতে পারে। তাই এসব ছিঁচকেচোরদের কঠিন শাস্তি দেওয়া হোক।

You May Also Like

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.