৬৪০০ পিস ইয়াবাসহ ৫ জনকে আটক করলো বাঁশখালী থানা পুলিশ

BanshkhaliTimes

মু.মিজান বিন তাহের, বাঁশখালী টাইমস: চট্টগ্রামের বাঁশখালী থানা পুলিশের অভিযানে ৬ হাজার ৪ শত পিস ইয়াবা ট্যাবলেট সহ ৫ জন পুরুষকে গ্রেফতার করা হয়েছে। এ ব্যাপারে বাঁশখালী থানা পুলিশ বাদী হয়ে মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা দায়ের করেছে।

থানা সূত্রে জানা যায়, মঙ্গলবার (১৬ নভেম্বর) সন্ধ্যায় পৃথক পৃথক ভাবে বাঁশখালী থানাধীন দক্ষিন পুঁইছড়ি (আনোয়ারা- বাঁশখালী – পেকুয়া) আঞ্চলিক মহাসড়কে এই বিশেষ অভিযান পরিচালনা করা হয়।

বাঁশখালী থানার এস আই (নিঃ)মং থোয়াই হ্লা চাক সঙ্গীয় ফোর্স সহ গোপন সংবাদের ভিত্তিতে ল অভিযান পরিচালনা করে বাঁশখালীর দক্ষিণ সীমান্তবর্তী চট্টগ্রাম-কক্সবাজার আঞ্চলিক মহাসড়কের পুঁইছড়ি ইউপিস্থ ফুটখালী ব্রিজের দক্ষিণ পাশে রাস্তার উপর থেকে ৪ হাজার ২ শত পিস ইয়াবা সহ কুষ্টিয়া জেলার মীরপুর থানার বলবাড়ীয়া ১ নং ওয়ার্ডের খারাল্লা এলাকার আজিম উল্লার পুত্র রাজিব (২৬), বাঁশখালী উপজেলার শীলকূপ ইউনিয়নের মাইজপাড়া ৬ নং ওয়ার্ডের মৃত ছিদ্দিক আহম্মদের পুত্র রফিক আহম্মদ (৫২) কে গ্রেফতার করেন এবং অন্যদিকে ২ হাজার ২ শত পিস ইয়াবা ট‍্যাবলেট’সহ কক্সবাজার জেলার ঈদগাও থানার ঝিমংখালী নয়াপাড়া এলাকার আব্দুল গফুরের পুত্র সরোয়ার কামাল (২০) একই থানার ৪ নং ওয়ার্ডের মেহেরঘোনা এলাকার আবুল ফয়েজের পুত্র ওবায়দুল হক(১৮) ও একই এলাকার আবুল খায়েরের পুত্র সাকিব উদ্দিন হৃদয় (১৮) কে গ্রেফতার করা হয়।

You May Also Like

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.