BanshkhaliTimes

১৫ শত পরিবারের মাঝে মকসুদ মাসুদের খাদ্যসামগ্রী বিতরণ

বাঁশখালী টাইমস: না তিনি কোনো ইউপি সদস্য, না তিনি কোনো চেয়ারম্যান, না তিনি কোনো উপজেলা চেয়ারম্যান বা সংসদসদস্য! তবুও তিনি অসহায় মানুষের পাশে এগিয়ে এলেন একজন সত্যিকারের জনপ্রতিনিধির মতো! তিনি মোহাম্মদ মকসুদ মাসুদ! করোনাভাইরাসের প্রকোপে যখন সাধারণ মানুষের জীবিকা নির্বাহের পথ রুদ্ধ হয়ে গেল ঠিক তখনই তিনি তাদের পাশে এসে দাঁড়ালেন শুকনো খাদ্যসামগ্রী নিয়ে। মানুষের দুর্ভোগে সমব্যথী হলেন।

শনিবার সকাল থেকে তিনি ব্যস্ত ছিলেন নিজ হাতে অসহায় জনসাধারণের জন্য পণ্যসামগ্রী প্যাকেজিংয়ের কাজে। সন্ধ্যা হতেই সেসব বিলি-বন্টনের জন্য নেমে পড়লেন স্বয়ং নিজে। খুঁজে খুঁজে জীবিকা উপার্জনের পথ বন্ধ হয়ে যাওয়া মানুষের ঘরে ঘরে দিয়ে এলেন খাদ্যসামগ্রীর প্যাকেট। তাতে ছিল আলু, ডাল, চালসহ শুকনো খাদ্যসামগ্রী। জানতে চাইলে বাঁশখালী টাইমসকে তিনি জানান, বৈলছড়ি ইউনিয়নের মোট ১৫০০ (পনের শত) পরিবারের মাঝে এইসব খাদ্যসামগ্রী বিতরণ করেন।

এর আগে পুরো বাঁশখালীতে করোনাভাইরাস থেকে রক্ষা ও সচেতনতার জন্য ১৪০০ পিস মাস্ক ও ২০০০ পিস হ্যান্ড স্যানিটাইজার বিতরণ করেন।

উল্লেখ্য, মোহাম্মদ মকসুদ মাসুদ বাঁশখালী উপজেলা আওয়ামী যুবলীগের সাধারণ সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করছেন। শুধু আজ নয়, তিনি প্রায়ই বিভিন্ন উপলক্ষ্যে, রমজানে, ঈদে গরিব অসহায়ের পাশে এসে দাঁড়ান।

Leave a Comment

Your email address will not be published.

Scroll to Top