১২ মার্চ বাঁঁশখালী ( Banshkhali ) আসছেন প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রী

মুহাম্মদ মিজান বিন তাহের: গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের প্রাথমিক ও গণ শিক্ষা মন্ত্রী বীর মুক্তিযোদ্ধা এডভোকেট মো: মোস্তাফিজুর রহমান এমপি ১ দিনের সফরে বাঁঁশখালী ( Banshkhali ) আসছেন আগামী সোমবার ১২ মার্চ ।

গণপ্রজান্ত্রী বাংলাদেশ সরকার প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয়, বাংলাদেশ সচিবালয়-এর স্মারক নং-প্রাগম/মন্ত্রী/ভ্রমণ/১৮/৯৬ তারিখ ২৭ ফেব্রুয়ারি ২০১৮ খিষ্টাব্দ পত্রে জানানো হয় ১২ মার্চ প্রাথমিক ও গণ শিক্ষা মন্ত্রী বীর মুক্তিযোদ্ধা এডভোকেট মো: মোস্তাফিজুর রহমান এমপি বাঁঁশখালী ( Banshkhali ) সফর করবেন।

প্রাথমিক ও গণ শিক্ষা মন্ত্রী মো: মোস্তাফিজুর রহমান এমপির এর সফরসূচী অনুযায়ী তিনি বাঁঁশখালী ( Banshkhali ) উপজেলায় (১২ মার্চ) সোমবার সকাল ১১ টায় বাঁঁশখালী ( Banshkhali ) মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ে এক অনুষ্ঠানের মাধ্যমে উপজেলার বিদ্যালয়ে গমনোপযোগী শতভাগ শিশুর ভর্তি নিশ্চিতকরণ, ঝরেপড়া রোধ ও মানসম্মত প্রাথমিক শিক্ষা অর্জনে সামাজিক উদ্ভুদ্ধকরণ/ জনসচেতনতা মূলক মতবিনিময় সভা ও মা সমাবেশে প্রধান অতিথির বক্তব্য রাখবেন।
উক্ত অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন অর্থ ও পানি সম্পদ মন্ত্রনালয় সম্পর্কিত স্হায়ী কমিটির সভাপতি চট্টগ্রাম (১৬) বাঁঁশখালী ( Banshkhali ) আসনের সংসদ সদস্য নআলহাজ্ব মোস্তাফিজুর রহমান চৌধুরী এমপি।
এতে সভাপতিত্ব করিবেন অতিরিক্ত জেলা প্রশাসক( চট্টগ্রাম) শিক্ষা ও আইসিটি মোঃ হাবিবুর রহমান।

You May Also Like

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.