দুই দিনব্যাপী ‘ হাজিগাঁও উৎসব ‘ কাল শুরু

BanshkhaliTimes

দুই দিনব্যাপী ‘ হাজিগাঁও উৎসব ‘ কাল শুরু

আাগামী ১৯ ও ২০ ফেব্রুয়ারি ২০২১ হাজিগাঁও উৎসব। বাঁশখালী উপজেলার ১নং পুকুরিয়া ইউনিয়নের সাঙ্গু তীরবর্তী অনন্য একটি গ্রাম হাজিগাঁও। বাঁশখালীর প্রবেশদ্বার তৈলারদ্বীপ সেতু হতে প্রায় ১.৫ কি.মি দুরত্বে এবং প্রধান সড়ক থেকে প্রায় ০.৫ কি.মি পূর্বে হাজিগাঁও গ্রামের অবস্থান।

উৎসব উদযাপন পরিষদ কর্তৃক আয়োজিত চতুর্থ বারের মত দু’দিন ব্যাপী “হাজিগাঁও উৎসব ” আাগামী ১৯ ও ২০ ফেব্রুয়ারি ২০২১ হাজিগাঁও বরুমচড়া স্কুল অ্যান্ড কলেজ প্রাঙ্গণে অনুষ্ঠিত হতে যাচ্ছে।

পারস্পরিক ভ্রাতৃত্ববোধ , সামাজিক মূল্যবোধ সর্বোপরি প্রজন্ম থেকে প্রজন্মের মেলবন্ধন অক্ষুণ্ণ রাখাই উৎসব এর মূল উদ্দেশ্য। ক্রিকেট, ভলিবল, ফুটবল, গল্প ও আড্ডা দিয়ে সাজানো দু’দিন ব্যাপী এবারের উৎসব এর স্লোগান- “প্রজন্ম থেকে প্রজন্ম ; একসাথে…

উল্লেখ্য বিশ্ব মহামারী (করোনাভাইরাস), সামাজিক ও মানবিক দায়বদ্ধতার কারণে “হাজিগাঁও উৎসব” ২০২০ স্থগিত করা হয়েছিল। এর আগে ২০১৭, ২০১৮ ও ২০১৯ সালে সফলভাবে উৎসব আয়োজন করা হয়েছিল।

উৎসবে অংশগ্রহণকারী ছয়টি দল যথাক্রমে দুরন্ত হাজিগাঁও, দুর্বার হাজিগাঁও, স্বপ্নীল হাজিগাঁও, হাজিগাঁও ইউনাইটেড, হাজিগাঁও ভয়েস ও হাজিগাঁও রাইডার্স পরস্পরের সাথে ক্রিকেট, ফুটবল ও ভলিবল খেলায় প্রতিদ্বন্দ্বিতা করবে।

(প্রেস বিজ্ঞপ্তি)

হাজিগাঁও অগ্রণী ক্লাবের নতুন কার্যনির্বাহী পরিষদ গঠিত

You May Also Like

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.