হযরত হাদু হাজী শাহ (রা:) স্মৃতি মেধাবৃত্তি ২০২১ এর সনদ ও পুরস্কার বিতরণী অনুষ্ঠিত

হযরত হাদু হাজী শাহ (রা:) স্মৃতি মেধাবৃত্তি ২০২১ এর সনদ ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান মধ্য কদম রসুল আর্দশ সরকারী প্রাথমিক বিদ্যালয়ের মাঠ প্রাংগনে  সংঘটনের সাধারন সম্পাদক মোহাম্মদ সাজ্জাদ হোসেনের সঞ্চালনায় অনুষ্ঠিত হয়।

এতে সভাপতিত্ব করেন মধ্য কদম রসুল প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক জনাব ছাদুর রশীদ। প্রধান অতিথি ছিলেন ৩ নং খানখানাবাদ ইউনিয়ন আওয়ামী লীগের সহ সভাপতি ও আগামীর চেয়ারম্যান পদপ্রার্থী জনাব এনামুল হক চৌধুরী, ইউনিয়ন যুবলীগ সভাপতি জনাব কবিরুল আমিন জন্টু , উদ্বোধক ছিলেন সংগঠনের উপদেষ্টা জনাব মো: কাইছারুল আলম খোকন, বিশেষ অতিথি ছিলেন জনাব জিয়াউল হক চৌধুরী, মো: খোরশেদুল আলম, ছাত্র নেতা কপিল উদ্দীন ও সায়েম জোসেফ।

হযরত হাদু হাজী

প্রধান অতিথির বক্তব্যে জনাব এনামুল হক চৌধুরী বলেন, ” ডিসেম্বর মাস বিজয়ের মাস। জাতির পিতার নেতৃত্বে বাংলাদেশ স্বাধীন হয় তাই তোমাদেরকে বঙ্গবন্ধুর ইতিহাস জানতে হবে, জানাতে হবে। বঙ্গবন্ধুর  আর্দশ ঘরে ঘরে পৌঁছাইতে হবে। বঙ্গবন্ধুর  স্বপ্নকে বাস্তবে রূপ দেওয়ার জন্য লেখাপড়ার কোনো বিকল্প নেই। লেখাপড়া করে একদিন তোমরাই নেতৃত্ব দিবে এই জনপদের। তোমাদের হাতেই রচিত হবে আগামীর সোনার বাংলা। আমি সব সময় শিক্ষার্থীদের পাশে ছিলাম, ভবিষ্যতেও থাকবো ইনশাআল্লাহ।”

You May Also Like

Leave a Reply

Your email address will not be published.