BanshkhaliTimes

হতদরিদ্র ১০৩৬ পরিবারে দানেশ ফাউন্ডেশনের খাদ্যসামগ্রী বিতরণ

BanshkhaliTimes

নিজস্ব প্রতিবেদক, বাঁশখালী টাইমস: বাঁশখালীর বৈলছড়ী ইউনিয়নের হতদরিদ্র ১০৩৬ পরিবারে খাদ্যসামগ্রী ও ১০০ পরিবারে নগদ অর্থ বিতরণ করেছেন দানেশ ফাউন্ডেশন।

খাদ্যসামগ্রী ও নগদ অর্থ ছাড়াও মহামারি করোনার প্রকোপ থেকে সাধারণ মানুষকে নিরাপদে রাখতে মাসব্যাপী ব্যাপক কর্মসূচি গ্রহণ করেছে বলে জানিয়েছে দানেশ ফাউন্ডেশন।

খাদ্যসামগ্রী বিতরণ ও নগদ অর্থ বৈলছড়ী ইউনিয়নের বিভিন্ন ওয়ার্ডের হতদরিদ্র পরিবারের ঘরে ঘরে গিয়ে বিতরণ করা হয়।

উল্লেখ্য, দানেশ ফাউন্ডেশন লালবাহিনীর চট্টগ্রাম বিভাগীয় প্রধান, বঙ্গবন্ধুর ঘনিষ্ট সহচর বীর মুক্তিযোদ্ধা দানেশ আহমেদ চৌধুরীর অবশিষ্ট স্বপ্ন বাস্তবায়ন ও সমাজের বৃহত্তর কল্যাণে কাজ করে যাচ্ছে।

এ প্রসঙ্গে দানেশ ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা ও বীর মুক্তিযোদ্ধা দানেশ আহমেদ চৌধুরীর বড় ছেলে বিশিষ্ট রাজনীতিক ও সমাজসেবী আদিল মোহাম্মদ সরফরাজ চৌধুরী বাঁশখালী টাইমসকে বলেন- ‘দানেশ ফাউন্ডেশন করোনাকালীন সংকটে ‘মানবিক যোদ্ধা’ হয়ে সমাজে কাজ করে যাচ্ছে। আমাদের নিবন্ধিত স্বেচ্ছাসেবী তথা ‘মানবিক যোদ্ধা’র সংখ্যা ৭৫ জন। আমাদের উদ্যোগে সাড়া দিয়ে অনেকেই বিভিন্ন সহযোগিতার হাত বাড়িয়ে দিয়েছেন তাদের প্রতি কৃতজ্ঞতা জানাই। দানেশ স্মৃতি সংসদের সদস্য তরুণ স্বেচ্ছাসেবীদেরকেও অসংখ্য ধন্যবাদ জানাই। আমাদের স্বপ্ন সবার সম্মিলিত প্রচেষ্টায় এই সংকট কাটিয়ে উঠবো ইনশা আল্লাহ। আমাদের প্রত্যাশা সমাজের প্রতি এই দায়বদ্ধতা সাময়িক নয়, যেকোন প্রয়োজনে আমাদের কর্মকান্ড অব্যাহত থাকবে।

Spread the love

Leave a Comment

Your email address will not be published.