BanshkhaliTimes

হতদরিদ্রদের মাঝে বাঁশখালী প্রবাসী ঐক্য পরিষদের শীতবস্ত্র বিতরণ

BanshkhaliTimes

বাঁশখালী প্রবাসী ঐক্য পরিষদের উদ্যোগে বাঁশখালীতে বিভিন্ন এতিমখানা ও হতদরিদ্র মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে।
‘হারবে শীত, জিতবে মানবতা’ এই শ্লোগান নিয়ে বাঁশখালী প্রবাসী ঐক্য পরিষদ ২২ ও ২৩ই জানুয়ারি বাঁশখালীর বিভিন্ন জায়গায় শীতবস্ত্র বিতরণ করেন।

২২ই জানুয়ারি শীলকূপ দারুল হিকমাহ ইসলামিয়া মাদ্রাসা ও এতিমখানায় শীতবস্ত্র বিতরণ দিয়ে শুরু হয় শীতবস্ত্র বিতরণ কার্যক্রম ।
গতকাল ২৩ জানুয়ারি পূর্ব পুইছড়ি উম্মাত কোরআন হাফেজিয়া মাদ্ররাসা ও এতিমখানার সকল ছাত্রদের শীতবস্ত্র বিতরণ করা হয়। সেখানে শেষ করে শেখেরখীল হতদরিদ্র মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়।
বিকালে বৈলছড়ি বাঁশখালী দারুচ্ছুন্নাহ খাইরিয়া মাদরাসা ও এতিমখানায়, কালিপুর ও সরলে হতদরিদ্র মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়।
শীতবস্ত্র বিতরণ করার সময় উপস্থিত ছিলেন- বাঁশখালী প্রবাসী ঐক্য পরিষদের সম্মানিত সদস্য কাতার প্রবাসী মোহাম্মদ মনির উদ্দিন, মোজাম্বিক প্রবাসী আব্দুল্লাহ আল নোমান, সংযুক্ত আরব আমিরাত প্রবাসী ইজাহারুল ইসলাম, অত্র সংগঠন এর বাঁশখালী প্রতিনিধি ফারুকুল ইসলাম, স্বরুপ দেবনাথ, সজীব নমঃ শুভ, শামীম উল্লাহ আদিল, আরিফুল ইসলাম, আমিরুল ইসলাম শুভ ও অত্র মাদরাসার উপদেষ্টা ও শিক্ষকবৃন্দ।
বাঁশখালী প্রবাসী ঐক্য পরিষদের প্রতিষ্ঠাতা এম আর মুজিব বলেন, বাঁশখালী প্রবাসী ঐক্য পরিষদ সারা বিশ্বে জড়িয়ে ছিটিয়ে থাকা বাঁশখালীর প্রবাসীদের নিয়ে গঠিত হয়েছে। এই সংগঠন সম্পূর্ণ প্রবাসীদের অর্থায়নে পরিচালিত । এটি সম্পূর্ণ অরাজনৈতিক সংগঠন। এই সংগঠনের লক্ষ্য ও উদ্দেশ্য হলো একমাত্র মানব সেবা। বাঁশখালী প্রবাসী ঐক্য পরিষদ বাঁশখালীর অসহায় গরিব দুঃখি মানুষের মাঝে সব সময় পাশে থাকবে।
বাঁশখালী প্রবাসী ঐক্য পরিষদের সকলে সদস্যবৃন্দ এবং বাঁশখালীতে অবস্থানরত সকল প্রতিনিধিদের আর্থিক সহযোগিতা ও অক্লান্ত পরিশ্রম করে পাশে থাকার জন্য কৃতজ্ঞতা ও ধন্যবাদ জানিয়েছে সংগঠনের প্রতিষ্ঠাতা এম আর মুজিব।
প্রেস বিজ্ঞপ্তি

Spread the love

Leave a Comment

Your email address will not be published.