সৎ অফিসারদের কাজ করতে না দিলে বাঁশখালী পিছিয়ে পড়বে: বাঁশখালীতে জেলা প্রশাসক জিল্লুর

নিজস্ব প্রতিবেদক: “চট্টগ্রামে বাঁশখালী সবচেয়ে পিছিয়ে। সার্বিক উন্নয়নের জন্য প্রশাসনকে সবাইকে সহযোগিতা করতে হবে। সৎ অফিসারদের কাজ করতে না দিলে বাঁশখালী আগের মতোই পিছিয়ে পড়বে।”
গতকাল চ্যানেল আইয়ের দুর্নীতি ও মাদকবিরোধী সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন চট্টগ্রামের জেলা প্রশাসক মোঃ জিল্লুর রহমান চৌধুরী।

তিনি আরও বলেন- আমি যদি মাদকাসক্ত হই, জঙ্গি হই, দুর্নীতিবাজ হই আমার কথা কেউ শুনবে না। অন্যকে উপদেশ দেয়ার আগে নিজে ভাল হতে হবে। মানসম্মত শিক্ষা দিয়ে এলাকার উন্নয়নে সোনার ছেলে মেয়ে গড়ে তুলতে হবে। নতুন উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ভাল মানুষ। কিন্তু উনাকে যদি কাজ করতে না দেয় তাহলে বাঁশখালী আগের মতই থেকে যাবে। আপনাদেরই ক্ষতি হবে।’

চ্যানেলটির ১৯তম জন্মদিন উপলক্ষে মাসব্যাপী কর্মসূচীর অংশ হিসেবে মাস্টার নজির আহমদ বিশ্ববিদ্যালয় কলেজ ক্যাম্পাসে জাঁকজমকপূর্ণ পরিবেশে গতকাল ১৪ অক্টোবর দুর্নীতি ও মাদক বিরোধী শিক্ষার্থী সমাবেশ অনুষ্ঠিত হয়।

এতে মাস্টার নজির আহমদ ফাইন্ডেশন কর্তৃক পরিচালিত-মাস্টার নজির আহমদ ডিগ্রী কলেজ, নাপোড়া শেখেরখীল উচ্চ বিদ্যালয়, মাস্টার নজির আহমদ সরকারী প্রাথমিক বিদ্যালয়, আম্বিয়া খাতুন মহিলা দাখিল মাদ্রাসা এবং পুঁইছড়ি ইসলামিয়া ফাজিল (ডিগ্রী) মাদ্রাসার হাজার হাজার শিক্ষার্থী অংশ নেন।

সমাবেশে ড. জাফর ইকবালের লেখা ‘মুক্তিযুদ্ধের ইতিহাস’ বইটি দেড় হাজার এবং শাইখ সিরাজের লেখা ‘কৃষি ও উন্নয়ন চিন্তা’ বইটির দুই শ কপি ছাত্রছাত্রীদের মাঝে বিতরণ করা হয়।

অনুষ্ঠানে উদ্বোধক হিসেবে উপস্থিত ছিলেন মাস্টার নজির আহমদ ফাইন্ডেশনের সচিব, পূর্বদেশ সম্পাদক মুজিবুর রহমান সিআইপি। সঞ্চালনায় ছিলেন কেন্দ্রীয় যুবলীগের সদস্য জাহেদুর রহমান।

অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিল চ্যানেল আইয়ের চট্টগ্রাম ব্যুরো প্রধান চৌধুরী ফরিদ, দুদক চট্টগ্রাম জেলা ২ এর উপপরিচালক সৈয়দ মো. শহীদুল্লাহ, চট্টগ্রাম মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের উপপরিচালক শামীম আহমেদ, উপজেলা নির্বাহী কর্মকর্তা মাসুদুর রহমান মোল্লা, সহকারী কমিশনার (ভুমি) আরিফুল ইসলাম, মাস্টার নজির আহমদ ডিগ্রী কলেজের অধ্যক্ষ আব্দুল কাদেরসহ আরও অনেকে।

Spread the love

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *