স্বাধীনতার সুফল পেতে আবারো আদর্শিক ছাত্র আন্দোলন প্রয়োজন: ইউনুছ তৈয়বী

স্বাধীনতা দিবসে বাংলাদেশ ইসলামী ছাত্রসেনা বাঁশখালী উপজেলা উত্তর শাখার আয়োজনে মহান স্বাধীনতা দিবস উদযাপন উপলক্ষ্যে প্রতিনিধি সম্মেলন আলোচনা সভা সুসম্পন্ন গতকালকাল ২৬ মার্চ ১৮ইং বাঁশখালীর গুনাগরিস্থ মাইশা স্কয়ার কমিউনিটি সেন্টারে সংগঠনের সভাপতি ছাত্রনেতা শফিউল বশরের সভাপতিত্বে ছাত্রনেতা মামুন রশিদ ও আব্দুল আলিমের যৌথ সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে -বাংলাদেশ ইসলামী ফ্রন্ট চট্টগ্রাম মহানগর দক্ষিণের সহ-সভাপতি জননেতা আলহাজ্ব মাওলানা ইউনুছ তৈয়বী বলেন – দেশপ্রেম ঈমানের অঙ্গ,দেশপ্রেমে উজ্জীবিত ছাত্রসেনা নেতাকর্মীরা অবহেলিত ও কলুষিত ছাত্রসমাজকে অস্ত্রের বিপরীতে শহীদের রক্তের চেয়ে দামী কলমের চর্চা ও ইসলামী আদর্শবুকে ধারণ করে দেশপ্রেমে উদ্বুদ্ধ করতে আহবান করছে এবং স্বাধীনতার সুফল বয়ে আনতে আবারো আদর্শিক ছাত্র আন্দোলন প্রয়োজন। তিনি দেশের অন্যান্য ছাত্ররাজনীতির দলগুলোকে সন্ত্রাসমুক্ত শিক্ষাঙ্গন ও সুষ্ঠু, আদর্শিক ছাত্ররাজনীতি চর্চার উদাত্ত আহবান জানান। উক্ত অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন বাঁশখালী উপজেলা ইসলামী ফ্রন্টের সহ-সভাপতি জননেতা আব্দুর রহিম সিরাজী,সাংগঠনিক সম্পাদক জননেতা আব্দুর রহমান রেজবী। অর্থ সম্পাদক জননেতা এহসানুল হক,প্রচার সম্পাদক জননেতা নাছির উদ্দীন। বাঁশখালী উপজেলা যুবসেনা সভাপতি যুবনেতা শাহাব উদ্দীন,যুবনেতা খাইরুল বশর ও সংবর্ধিত অতিথি ছিলেন ছাত্রসেনা কেন্দ্রীয় সদস্য ছাত্রনেতা এডভোকেট মহিউদ্দীন চৌধুরী।
প্রধান বক্তা ছিলেন- বাংলাদেশ ইসলামী ছাত্রসেনা চট্টগ্রাম দক্ষিণজেলার সহ-সাধারণ সম্পাদক ছাত্রনেতা জাহেদুল ইসলাম ও দক্ষিণজেলা সাংগঠনিক সম্পাদক ও অনুষ্ঠানে নির্বাচন কমিশনার ছিলেন ছাত্রনেতা ছাত্রনেতা এনামুল হক্ব ।
এতে বিশেষ বক্তার বক্তব্য রাখেন ছাত্রনেতা মুহাম্মদ নুরুল আমিন,মুহাম্মদ খোরশেদুল আলম, শামসুল আরেফিন খালেদ,মুহাম্মদ ইমরান খাঁন, আব্দুল আলিম, নাছির উদ্দীন সুজন, মুহাম্মদ নেজাম উদ্দীন, মুহাম্মদ আব্দুল আলিম রিজভী প্রমুখ।
সর্বসম্মতিক্রমে ছাত্রনেতা মুহাম্মদ মিজানুর রহমানকে সভাপতি, ছাত্রনেতা মুহাম্মদ মামুনুর রশিদকে সাধারণ ও ছাত্রনেতা মুহাম্মদ ইমরান খাঁনকে সাংগঠনিক সম্পাদক করে ২৯সদস্য বিশিষ্ট উপহার দেন।

Prottasha-Coaching

You May Also Like

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.