BanshkhaliTimes

সুবিধাবঞ্চিত শীতার্ত পরিবারের পাশে বাঁশখালী ব্লাড ব্যাংক

BanshkhaliTimes

বাঁশখালী টাইমস: দক্ষিণ চট্টলার স্বনামধন্য স্বেচ্ছাসেবী সংগঠন বাঁশখালী ব্লাড ব্যাংক কর্তৃক আয়োজিত শীতবস্ত্র বিতরণ ২০২১ আজ ১৬/০১/২০২১ইং রোজ শনিবার সকাল ১০ টায় খুদুকখালী সরকারি প্রাথমিক বিদ্যালয়ে সংগঠনের এডমিন ফারুকুল ইসলাম সভাপতিত্বে এবং সংগঠনের এডমিন মোঃ আবু হানিফের সঞ্চালনায় অনুষ্ঠিত হয়েছে। এ সময় উপস্থিত ছিলেন বাঁশখালী ব্লাড ব্যাংকের সম্মানিত উপদেষ্টা বাবু লায়ন মুনমুন দত্ত মুন্না ও সম্মানিত উপদেষ্টা বাবু কল্যাণ বড়ুয়া। আরো অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ডাঃ আসিফুল হক, মেডিকেল অফিসার- বাঁশখালী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স, কায়েস সরওয়ার সুমন- সমাজ সেবক, এডভোকেট মোঃ দিদার- এডভোকেট বাঁশখালী কোর্ট, সুমির কান্তি সিকদার- প্রধান শিক্ষক- খুদুকখালী সরকারি প্রাথমিক বিদ্যালয়, এজ.জে ধর, সচিব- ছনুয়া ইউনিয়ন পরিষদ, মোঃ জসিম- ইউপি মেম্বার ছনুয়া।

সংগঠনের পক্ষ থেকে স্বাগত বক্তব্য রাখেন প্রতিষ্ঠাতা পরিচালক সজীব নমঃ শুভ। আরো উপস্থিত ছিলেন সংগঠনের এডমিন- মোজাম্মেল হক, মডারেটর- আব্দুর রহমান, লোকমান নান্টু কান্তি দাশ, রুপন কান্তি দে।
কার্যকারী সদস্য- আতিক উল ইসলাম, সরওয়ার হোসেন, সহ-কার্যকারী সদস্য খোরশেদুল আলম, তামজিদুর রহমান, আরিফুল ইসলাম, আশেক এলাহী, সানি বড়ুয়া, সহ প্রমুখ।
উল্লেখ্য- এসময় সজিব নমঃ শুভ ও ফারুকুল ইসলাম শীতবস্ত্র বিতরণের ইভেন্টে আর্থিক ও সার্বিকভাবে সহযোগিতা করেছেন সবাইকে আন্তরিক ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানিয়েছেন। এবার বাঁশখালী ব্লাড ব্যাংকের পক্ষ থেকে শতাধিক কম্বল এবং ৫ শতাধিক মাস্ক বিতরণ করা হয়।

Spread the love

Leave a Comment

Your email address will not be published.