BanshkhaliTimes

সুবিধাবঞ্চিত শিশুদের মাঝে বর্ণের ঈদবস্ত্র বিতরণ

BanshkhaliTimes

সামাজিক সংগঠন ‘বর্ণ’র উদ্যোগে চতুর্থ বারের মতো সুবিধাবঞ্চিত শিশুদের মাঝে ঈদবস্ত্র বিতরণ করা হয়েছে৷

নগরীর দেওয়ান বাজারস্থ সানরাইজ কে. জি. স্কুলের প্রাঙ্গণে সম্প্রতি ‘বর্ণ ঈদ আনন্দ ২০১৯’ শীর্ষক আয়োজনে ৮০ জন গরীব, দুস্থ এবং সুবিধাবঞ্চিত শিশুদের মাঝে বিনামূল্যে ঈদ বস্ত্র বিতরণ করা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জসিম উদ্দিন খান, অতিরিক্ত পুলিশ সুপার, পটিয়া সার্কেল, চট্টগ্রাম। অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন তানভীর মোহাম্মদ হায়দার আরিফ, সহযোগী অধ্যাপক, ফাইন্যান্স বিভাগ, চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় ও বিশিষ্ট সমাজসেবক রুবা আহসান।
এতে সভাপতিত্ব করেন ১৭ নং ওয়ার্ডের সাবেক কাউন্সিলর আলহাজ্ব মোহাম্মদ শহিদুল আলম।

এবছর ‘বর্ণ’সর্বমোট ৮০ জন গরীব, দুস্থ ও সুবিধাবঞ্চিত শিশুদের মাঝে ঈদ বস্ত্র বিতরণ ও তাদের পরিবারকে সাথে নিয়ে ইফতারের আয়োজন করেন।

২০১৫ সালে যাত্রা শুরু করে সামাজিক সংগঠন “বর্ণ” যার মূল উদ্দেশ্য সমাজে বিরাজমান দারিদ্র্য জনগোষ্ঠী, বিশেষত গরীব এবং আর্থিকভাবে অসচ্ছল বাচ্চাদের নিয়ে কাজ করা। এই উদ্দেশ্যকে সামনে রেখে “বর্ণ” নিয়মিত ক্লাসে পাঠদান ছাড়াও সমাজের দারিদ্র্য শিশুদের নিয়ে বিভিন্ন অনুষ্ঠানের আয়োজন করে থাকে। এর মধ্যে অন্যতম একটি অনুষ্ঠান হল “বর্ণ ঈদ আনন্দ”। ২০১৫ সাল থেকে শুরু হয়ে আসা এই অনুষ্ঠানের মাধ্যমে “বর্ণ” প্রতি বছর তুলে দেয় ঈদের বস্ত্র। যার মাধ্যমে “বর্ণ” ঈদের আনন্দ সমাজের দরিদ্র শ্রেণীর সাথে ভাগাভাগি করে নেয়।
প্রেস বিজ্ঞপ্তি

Spread the love

Leave a Comment

Your email address will not be published.