BanshkhaliTimes

সিটি কলেজ ছাত্রলীগের আহবায়ক কমিটিতে বাঁশখালীর আনছার মিয়া

BanshkhaliTimes

চট্টগ্রাম সরকারি সিটি কলেজ ছাত্রলীগ (দিবা)’র আহবায়ক কমিটিতে দায়িত্ব পেয়েছেন বাঁশখালীর সন্তান আনছার মিয়া হৃদয়।

দীর্ঘ এক যুগ পর বাংলাদেশ ছাত্রলীগ চট্টগ্রাম সরকারি সিটি কলেজ দিবা শাখার আহবায়ক কমিটি ঘোষিত হয়। উক্ত কমিটিতে ০১ সদস্য হিসেবে নির্বাচিত হয়েছে বাঁশখালীর সন্তান উক্ত কলেজের ছাত্রলীগ নেতা ব্যবস্থাপনা বিভাগের মাস্টার্স শেষ বর্ষের শিক্ষার্থী আনছার মিয়া হৃদয়।

গত বৃহস্পতিবার (৩০ জুন) বাংলাদেশ ছাত্রলীগ চট্টগ্রাম মহানগর শাখার সভাপতি ইমরান আহমেদ ইমু ও সাধারণ সম্পাদক মোঃ জাকারিয়া দস্তগীর এক প্রেস বিজ্ঞপ্তিতে ১৯০ সদস্যের আহ্বায়ক কমিটি ঘোষণা করেন।

এ ব্যাপারে ০১ নং সদস্য পদে দায়িত্বপ্রাপ্ত আনছার মিয়া হৃদয় বলেন, আমি দীর্ঘদিন যাবৎ চট্টগ্রাম সিটি কলেজ ছাত্রলীগ এর সাথে জড়িত ছিলাম।‌ বঙ্গবন্ধুর আদর্শকে বুকে ধারণ করে, শিক্ষার্থীদের অধিকার আদায়ের জন্য কলেজ রাজনীতির সাথে সক্রিয়ভাবে জড়িত ছিলাম। ভবিষ্যতেও সাধারণ শিক্ষার্থীদের সাথে থাকব, বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গড়ার প্রত্যয়ে এবং বঙ্গবন্ধু কন্যা দেশরত্ন শেখ হাসিনার নির্দেশনা বাস্তবায়নে নিজেকে নিয়োজিত রাখব।

দায়িত্ব পাওয়ায় উচ্ছসিত হয়ে রাজনৈতিক অভিভাবক সিটি কলেজ ছাত্রলীগের সাবেক সভাপতি ও বর্তমান ৩০নং ওয়ার্ড কাউন্সিলর আতাউল্লাহ চৌধুরী, নগর ছাত্রলীগের সংগ্রামী সভাপতি ইমরান আহমেদ ইমু, বিপ্লবী সাধারণ সম্পাদক জাকারিয়া দস্তগীর, সদরঘাট থানা ছাত্রলীগের আহবায়ক আকবর হোসেন রাজন ও নগর ছাত্রলীগের সহসম্পাদক মোহাম্মদ রাশেদের প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করেন।
প্রেস বিজ্ঞপ্তি

Leave a Comment

Your email address will not be published.

Scroll to Top