BanshkhaliTimes

সাবেক মন্ত্রী জাফরুল ইসলাম চৌধুরীর সুস্থতা কামনায় ছাত্রদলের দোয়া মাহফিল

BanshkhaliTimes

বাংলাদেশ সরকারের সাবেক বন ও পরিবেশ প্রতিমন্ত্রী, বাঁশখালী হতে চারবারের নির্বাচিত সংসদ সদস্য ও চট্টগ্রাম দক্ষিণ জেলা বিএনপির সাবেক সভাপতি আলহাজ্ব জাফরুল ইসলাম চৌধুরী, চট্টগ্রাম দক্ষিণ জেলা বিএনপির আহবায়ক আলহাজ্ব আবু সুফিয়ান ও বাংলাদশে জাতীয়তাবাদী ছাত্রদল চট্টগ্রাম দক্ষিণ জেলা ছাত্রদলের সভাপতি শহীদুল আলম শহীদের সুস্থতা কামনা করে খতমে কোরআন ও দোয়া মাহফিলের আয়োজন করে বাঁশখালী উপজেলা ছাত্রদল।

আজ বৃহস্পতবিার (১১ জুন) বাদে জোহর হযরত আমানত শাহ মাজারস্থ মসজিদে খতমে কোরআন ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়। আমানত শাহ মাজার ও মসজিদের খাদেম মাওলানা বেলায়েত হোসেন মিলাদ মাহফিল শেষে বিশেষ মোনাজাত পরিচালনা করেন।
দোয়া মাহফিলে অংশ গ্রহণ করেন- বাঁশখালী উপজেলা ছাত্রদল নেতা নিজাম উদ্দীন, মো: শহীদ, পারভেজ, মোশাররফ, আহমদ খলিল, মিরাজ ও মাহমুদ।

উল্লেখ্য, চট্টগ্রাম দক্ষিণজেলা বিএনপির আহবায়ক আলহাজ্ব আবু সুফিয়ান তাঁর স্ত্রী ও ব্যক্তিগত ড্রাইভার করোনায় আক্রান্ত। সাবেক মন্ত্রী জাফরুল ইসলাম চৌধুরী কিডনী সমস্যা নিয়ে ঢাকার একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন আছে। দক্ষিণ জেলা ছাত্রদলের সভাপতি শহীদুল আলমও অসুস্থতা নিয়ে বাসায় অবস্থান করছে।

প্রেস বিজ্ঞপ্তি

Spread the love

Leave a Comment

Your email address will not be published.