BanshkhaliTimes

সাধনপুর উপ-নির্বাচনে অর্পনা চৌধুরী বিজয়ী

BanshkhaliTimes

মিজান বিন তাহের, বাঁশখালী টাইমস: চট্টগ্রামের বাঁশখালী উপজেলার ২ নং সাধনপুর ইউনিয়নের ৪,৫ ও ৬ নং ওয়ার্ডের সংরক্ষিত মহিলা ইউপি সদস্য পদে বৃহস্পতিবার (২৫ জুলাই) ১৯ ইং উপ–নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। এই সংরক্ষিত ওয়ার্ডের নির্বাচিত মহিলা ইউপি সদস্য গত (১৫ এপ্রিল) সন্ধ্যায় নিজ ইউনিয়ন পরিষদ থেকে অটোরিক্সা যোগে রাড়ি ফেরার পথে সিএনজি ও অটোরিক্সার মুখোমুখি সংঘর্ষে তার মৃত্যুজনিত কারণে পদটি শূন্য হয়।তাই নিবার্চনের বিধি বিধান মোতাবেক পূর্ব ঘোষণা অনুযায়ী সকাল ৮ টা থেকে ভোট গ্রহণ শুরু হয়ে বিকাল ৪ টা পর্যন্ত ভোট গ্রহণ সম্পন্ন হয়।

৪ নং ওয়ার্ডে ২১৬৫ জন ভোটের মধ্যে মাইক(৩১৮) ও তার প্রতিদ্বন্দ্বী প্রার্থী বই পেয়েছেন (৫৩৪),৫ নং ওয়ার্ডে ১৭৮৩ জন ভোটের মধ্যে মাইক (৫২৮) ও বই(২০৬),৬ নং ওয়ার্ডে ২৫৯৯ জন ভোটের মধ্যে মাইক(৪৯৬) ও তার প্রতিদ্বন্দ্বী প্রার্থী বই পেয়েছেন (৩৩৩) ভোট।

উক্ত সাধনপুর ইউনিয়নের ৪,৫ ও ৬ নং ওয়ার্ডের সংরক্ষিত মহিলা ইউপি সদস্য প্রার্থী অর্পনা চৌধুরী (মাইক) মার্কায় ১৩৪১ ভোট পেয়ে বিজয়ী হন। তার নিকটতম অপর প্রতিদ্বন্দ্বী প্রার্থী দিপ্তী দাশ (বই) মার্কায় পেয়েছেন ১০৭৩ ভোট পেয়েছেন। এই সংরক্ষিত তিন ওয়ার্ডে সর্বমোট ৬৫৪৭ জন ভোট প্রদান করেছেন ।

বিজয়ী হওয়া সংরক্ষিত ইউপি সদস্য অর্পনা চৌধুরী জানান,অবাধ নিরপেক্ষ নির্বাচনে জনগন সুষ্ঠু ও সুন্দর পরিবেশে আমাকে তাদের মূল্যবান রায় দিয়ে নির্বাচিত করেছেন,আমি যতটুকু পারি এই ওয়ার্ডের জনগনের সেবক হিসেবে কাজ করব।এই সংরক্ষিত ওয়ার্ডের উন্নয়নের মাধ্যমে যতটুকু পারি কাজ করে যাব।আমি আমার ভোটের দের নিকট আজীবন কৃতজ্ঞ।

বাঁশখালী উপজেলা নির্বাচন অফিসার মো. ফয়সাল আলম জানান,অবাধ ও সুষ্ট নিরপেক্ষ নির্বাচনের মাধ্যমে এই উপ-নিবার্চনটি সমপন্ন হয়েছে। সারাদিন উৎসব মূখর পরিবেশে সাধারন জনগন ভােটারগণ শান্তিপূর্ণভাবে ভোট প্রদান করেছেন।

Leave a Comment

Your email address will not be published.

Scroll to Top