BanshkhaliTimes

সাধনপুরে ট্রাকের ধাক্কায় মোটরসাইকেল আরোহী নিহত

BanshkhaliTimes

মুহাম্মদ মিজান বিন তাহের, বাঁশখালী: বাঁশখালীর প্রধান সড়কের সাধনপুর এলাকায় ট্রাকের ধাক্কায় এক মোটরসাইকেল আরোহী নিহত এবং একজন আহত হয়েছেন। শুক্রবার (২০মে) রাত ১০ টার দিকে উপজেলার সাধনপুর এলাকার জুমহুরিয়া বালক-বালিকা মাদ্রাসার উত্তর পাশে মহারাজের দোকানের সামনে পিএবি প্রধান সড়কে এই ঘটনা ঘটে। রামদাস মুন্সির হাট পুলিশ তদন্তকেন্দ্রের পরিদর্শক (নিঃ) মোহাম্মদ সোলাইমান এ তথ্য নিশ্চিত করেন।

নিহত ব্যক্তি বাঁশখালী উপজেলার সাধনপুর ইউনিয়নের ৮নং ওয়ার্ড বিছিন্ন্যা পাড়া এলাকার মরহুম আব্দুর রশিদের পুত্র মোঃ জাহাঙ্গীর আলম। সে ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি ও সার্ভেয়ার হিসেবে এলাকায় পরিচিত। আহত মো.আবচার (৩৮) একই এলাকার আব্দুর রশিদের পুত্র। আহত মোঃ আবচার আসন্ন ইউপি নির্বাচনে সাধনপুর ৮ নং ওয়ার্ডের সাধারণ সদস্য পদপ্রার্থী।

প্রত্যক্ষদর্শী ও নিহতের চাচাত ভাই মোঃ আরিফ ও মোঃ এজাজ জানান, শুক্রবার রাতে তারা ২ জন মিলে মোটরসাইকেল নিয়ে নিজ বাড়ি থেকে গুনাগরী যাচ্ছিলেন। তাদের মোটরসাইকেলটি বদর দরগাহ পার হয়ে দক্ষিণ পাশে মহারাজের দোকানের সামনে পৌঁছলে বিপরীত দিক জলদী থেকে আসা চট্টগ্রাম শহরমুখী একটি পিকআপ (মিনি ট্রাক) জোরে ধাক্কা দেয়। এ সময় ঘটনাস্থলে মোঃ জাহাঙ্গীর মারা যান। পরে মোটরসাইকেল আরোহী মোঃ আবচারকে স্থানীয়রা উদ্ধার করে গুনাগরীর বেসরকারী একটি হাসপাতালে নিয়ে গেলে গুরুতর আহত অবস্থায় তাকে উন্নত চিকিৎসার জন্য চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে রেফার করা হয়েছে।

রামদাস মুন্সির হাট পুলিশ তদন্ত কেন্দ্রের পরিদর্শক (নিঃ) মোহাম্মদ সোলাইমান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, ঘাতক ট্রাকটি জব্দ করা হয়েছে। নিহতদের লাশ পরিবারের কাছে হস্তান্তরের প্রক্রিয়া চলছে।

Leave a Comment

Your email address will not be published.

Scroll to Top