BanshkhaliTimes

সাধনপুরে ছোট ভাইয়ের হাতে বড় ভাই খুন

BanshkhaliTimes

মিজান বিন তাহের, বাঁশখালী টাইমস: চট্টগ্রামের বাঁশখালী উপজেলার সাধনপুর ইউনিয়নের বাণীগ্রাম এলাকায় ছোট ভাইয়ের হাতে বড় ভাই খুন হয়েছেন। মঙ্গলবার (২৫ অাগস্ট) সকালে এ ঘটনা ঘটে। নিহতের নাম এমদাদ (৩০)। তিনি উপজেলার সাধনপুর ইউনিয়নের বাণীগ্রাম ৪ নং ওয়ার্ডের নতুন পাড়া এলাকার ইসহাকের ছেলে।

উপজেলার সাধনপুর ইউনিয়নের বাণীগ্রামের নতুন পাড়া গ্রামের নিহত এমদাদ আজ নিজ কর্মস্থল চাকুরীতে ২ দিন যাবৎ না যাওয়ায় মা বাবা ও পরিবারের সদস্যদের মধ্যে কথা কাটাকাটি হয়। এর জেরে মঙ্গলবার বড় ভাই এমদাদকে সকালে বাড়ির সদস্যরা মিলে মারধর করলে সে বাড়ি থেকে বের হয়ে চলে যেতে চাইলে তার বাবা এবং ছোট ভাইয়েরা থাকে ধরে বাড়িতে নিয়ে আসলে আবারো মারধরের একপর্যায়ে ছোট ভাই আমজাদ চুরিকাঘাত করে পেটে জখম করে। পরবর্তীতে স্থানীয়রা তাকে উদ্ধার করে আনোয়ারা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়ার পথে তার মৃত্যু হয়।

নিহত এমদাদের শ্বশুর নাজিম উদ্দীন বলেন, নিহত এমদাদ মাত্র ৮ মাস বয়সী এক কন্যা সন্তানের জনক। সে চট্টগ্রাম শহরে গাড়ি লাইসম্যান এর চাকুরী করত। দুই-তিন দিন সে চাকুরীতে না যাওয়ায় তার পিতা মাতা ও ভাইয়েরা তার উপর ক্ষিপ্ত হয়ে মারধর করে। একপর্যায়ে তার ছোট ভাই আমজাদ থাকে চুরিকাঘাত করে। পরবর্তীতে সে মাটিতে লুটিয়ে পড়লে তার স্ত্রীর আর্তচিৎকার শুনে স্থানীয়রা থাকে আনোয়ারা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়ার পথে তার মৃত্যু হয়।

বাঁশখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মু. রেজাউল করিম মজুমদার ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ঘটনাস্থলে পুলিশ রয়েছে। খুনিকে অবশ্যই আইনের আওতায় আনা হবে।’

Spread the love

Leave a Comment

Your email address will not be published.